Wednesday, April 17, 2024

আশা করছি কিছুদিন পর সুখবর দিতে পারব : মিম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম অভিনীত আলোচিত সিনেমা ‘পরাণ’। গত কয়েক বছরের মধ্যে সুপারহিট ও আলোচিত সিনেমার মধ্যে ‘পরাণ’ একটি। মিমের অভিনয়ও প্রশংসিত হয়েছে সবার কাছে। দুই বছর আগে মুক্তি পাওয়া ‘পরাণ’ নতুন করে মুক্তি পেয়েছে। ‘পরাণ’ সিনেমাসহ অন্যান্য বিষয় নিয়ে মিম কথা বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে।

আলোচিত ‘পরাণ’ সিনেমার নায়িকা আপনি। দুই বছর পর আবারও এটি প্রেক্ষাগৃহে চলছে…

বিদ্যা সিনহা মিম: ‘পরাণ’ আবারও প্রেক্ষাগৃহে চলছে—এটা সুখবর। সেই সময় যারা পরাণ দেখার সময় পাননি, তারা এখন দেখতে পারবেন। তখন যারা মিস করেছেন, এখন তারা সুযোগটি কাজে লাগাতে পারেন। সবারই জানা আছে ‘পরাণ’ একটি ব্যাপক প্রশংসিত সিনেমা। সবার মুখে মুখে নামটি ছড়িয়ে পড়েছিল। সবাই খুব প্রশংসা করেছেন। ‘পরাণ’ সিনেমার প্রতি দর্শকদের ভালোবাসা অব্যাহত থাকুক—এটাই চাওয়া।

‘পরাণ’ সিনেমায় অভিনয় করে কতটা হ্যাপি ছিলেন?

মিম: ভীষণ রকমের হ্যাপি ছিলাম। আমার চরিত্রে অভিনয় করার প্রচণ্ড সুযোগ ছিল। তা ছাড়া সবাই শতভাগ শ্রম দিয়েছিলেন। সবার ভালোবাসায় ও পরিচালকের অসম্ভব যত্নের ছোঁয়ায় ‘পরাণ’ সুন্দর একটা সিনেমা হিসেবে পরিচিতি পেয়েছিল। দর্শকরাও দারুণভাবে গ্রহণ করেছিলেন। এটি আমার ক্যারিয়ারের খুব পছন্দের একটি সিনেমা।

সম্প্রতি বিআইএফএ অ্যাওয়ার্ড পেয়েছেন…

মিম: অভিনয়ের স্বীকৃতি হিসেবে পুরস্কার পেলে বাড়তি উৎসাহ কাজ করে, বাড়তি ভালো লাগা কাজ করে। শিল্পের প্রতি কমিটমেন্ট নিয়েই অভিনয় করি। কিন্তু পুরস্কার পাওয়ার পর কমিটমেন্ট আরও বেড়ে যায়। এভাবেই শিল্পের প্রতি দায়িত্ববোধ নিয়ে কাজ করে যেতে চাই। ভালো ভালো সিনেমার সঙ্গে থাকতে চাই।

নতুন সিনেমার কোনো খবর?

মিম: নতুন সিনেমা নিয়ে কথা হচ্ছে। স্ক্রিপ্টও পাচ্ছি। আশা করছি সুখবর দিতে পারব কিছুদিন পর। ক্যারিয়ারের এই সময়ে এসে ভিন্ন ভিন্ন চরিত্রে ও গল্পে নিজেকে দেখতে চাই। সেজন্য হয়তো সময় লেগে যায়। তারপরও ভালো কাজের সঙ্গেই থাকতে চাই।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট