Tuesday, May 21, 2024

আমি জুটিপ্রথায় বিশ্বাসী নই : পড়শী

সাবরিনা পড়শী। তারকা কণ্ঠশিল্পী, মডেল ও অভিনেত্রী। সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান সুলতান এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে তাঁর নতুন গান ‘আমার হয়ে থাক না’। নতুন গান, সাম্প্রতিক কাজ ও অন্যান্য বিষয়ে কথা হয় তাঁর সঙ্গে–

অনেক শোরগোল। এই মুহূর্তে কোথায় আছেন?

কনসার্টে এসেছি। শনিবার নোয়াখালীতে শ্রোতাদের সঙ্গে আনন্দময় সময় কাটাচ্ছি। একটু পরই কনসার্ট শুরু হবে। গান শুনতে শ্রোতাদের অপেক্ষার তর সইছে না।

কনসার্ট নিয়ে অনেক ব্যস্ত সময় কাটছে মনে হয়…

এখন কনসার্টের মৌসুম প্রায় শেষ। শেষ মুহূর্তে পরপর কয়েকটি কনসার্ট নিয়ে ব্যস্ততা যাচ্ছে। কয়েক দিন আগে গাজীপুরে শো করেছি। ২৮ মে নারায়ণগঞ্জে শো আছে। আজ ঢাকা নয়তো কাল ঢাকার বাইরে– এভাবে কাটছে সময়।

‘আমার হয়ে থাক না’ গানটি নিয়ে শ্রোতাদের কেমন সাড়া পাচ্ছেন?

শ্রোতারা যে ধরনের গান শুনতে চান এটি তেমনই। অনেকেই গানটি শুনে তাঁদের ভালো লাগার কথা জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসা পাচ্ছি। রোমান্টিক গানটি ‘ভালোবাসার তিন দিন’ নাটকের। দ্বৈত গানটিতে আমার সহশিল্পী আভরাল সাহির।

প্রতি মাসে একটি করে গান প্রকাশের কথা জানিয়েছিলেন…

আগামী মাস থেকেই নতুন গান একে একে প্রকাশ পাবে। মোট ১২টি গান প্রকাশ হবে। আসছে ঈদে আসবে প্রথম গানের ভিডিও। এ গান দিয়ে শ্রোতা-দর্শকের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করব। চারটি গান মিউজিক ভিডিওসহ তৈরি আছে। গানগুলো আমার ইউটিউব চ্যানেলে শ্রোতারা শুনতে পাবেন। গানের শিরোনাম কিছুদিন পরই আনুষ্ঠানিকভাবে জানাতে পারব।

গত রোজার ঈদে বেশ কয়েকটি নাটকে আপনাকে দেখা গেছে। আসছে ঈদে কাজের কী খবর?

২৫ মে ঈদ নাটকের কাজের খাতা খুলব। এরই মধ্যে কয়েকটি নাটকের স্ক্রিপ্ট হাতে এসেছে। সেগুলো যাচাই-বাছাই করছি। গল্প-চরিত্র পছন্দ হলেই অভিনয়ের ব্যাপারে ‘হ্যাঁ’ বলব। মহিদুল মহিমের একটি নাটকের স্ক্রিপ্ট খুবই পছন্দ হয়েছে। এতে কাজের কথা রয়েছে। নাটকে আমার সহশিল্পী জোভান আহমেদ।

জোভান-পড়শী কি জুটি হতে চলেছে?

আমি জুটিপ্রথায় বিশ্বাসী নই। তবে এটি সত্য, জোভানের সঙ্গে আমার অভিনয় দর্শক বেশি পছন্দ করছেন। এই জুটির ‘ভালোবাসার তিন দিন’ নাটকটির ভিউ কোটির ঘর পেরিয়েছে সম্প্রতি। আর ‘লাভ স্টেশন’ নাটকের ভিউ প্রায় এক কোটি। এ কারণে নির্মাতারা আমাদের জুটি করে নাটক নির্মাণ করছেন। অন্য অভিনেতাদের সঙ্গেও অভিনয় করছি। সামানে তাঁদের সঙ্গে বেশি বেশি কাজ হতে পারে।

ইদানীং নাটকে নিয়মিত অভিনয় করছেন। গান থেকে কি দূরে সরে যাচ্ছেন?

গান থেকে দূরে থাকা অসম্ভব। আমি গানের মানুষ। গান নিয়েই থাকতে চাই। সবকিছুর আগে-পরে গানই প্রাধান্য পাবে। আর অভিনয় আমার শখের জায়গা, সেই জায়গা থেকে অভিনয় ভালো লাগে। নাটকে সাফল্য আসছে। কাজটিও উপভোগ করছি। দর্শক যতদিন চাইবেন, গানের পাশাপাশি অভিনয় চালিয়ে যাব।

সূত্র: সমকাল।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট