Saturday, February 24, 2024

আমি কথাগুলো বলেছিলাম সরল মনে : জায়েদ খান

সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান বলেন, ‘আমি কোথাও গেলে মেয়েদের মধ্যমণি হই। কোনো হিরো কোথাও গেলে যদি মেয়েরা তাকে ঘাড় ঘুরিয়ে না দেখে, কোনো মেয়ে যদি তার সঙ্গে সেলফি না তোলে, তাহলে তার হিরোগিরি করার দরকার নেই।’

এছাড়া বিভিন্ন সময়ে প্রেম ও নারী বিষয়ক মন্তব্য করা নিয়ে আত্মপক্ষ সমর্থন করে বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সাবেক এই সাধারণ সম্পাদক জানান, “আমি এই কথাগুলো বলেছিলাম সরল মনে। কেউ কেউ এটাকে নিয়ে ব্যাঙ্গ করেছে। কেউ কেউ বলছে এটা জায়েদ খানের মানসিক রোগ। কেউ কেউ এটাকে ‘ইরোটোমেনিয়া’ নামে একটি রোগ হিসেবে নাম দিয়েছে। তারাই মেন্টালি সিক। আমার মনে হয়, আপনাদের মানসিক রোগের ডাক্তারের কাছে আগে যাওয়া উচিত।

সম্প্রতি বেসরকারি টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন জায়েদ খান। তিনি বলেন, “সিনেমার তারকা এবং ক্রীড়াঙ্গনের তারকাদের অনেক মেয়ে ভক্ত থাকবে। এটা খুব স্বাভাবিক ঘটনা। এটা শুধু আমার বেলায় নয়, সব তারকার সঙ্গে হয়।”জায়েদ খান আরও বলেন, “সিনেমার টানে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠে পড়াশোনা করেও চাকরি করিনি। মানুষকে বিনোদন দেওয়ার চেষ্টা করেছি। তার মানে এই নয় যে আপনারা একজন শিক্ষিত মানুষকে নিয়ে ট্রল করবেন। যদিও এসবে আমি কিছু মনে করি না; কারণ, যে গাছে ফল বেশি সেই গাছে ঢিল পড়ে বেশি।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে চলচ্চিত্র সংক্রান্ত বিষয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় রয়েছেন জায়েদ খান। যার বেশিরভাগ জুড়েই রয়েছে প্রেম, বিয়ে এবং নারী ভক্ত সংক্রান্ত বিষয় নিয়ে হাস্যরসাত্মক মন্তব্য। এর বাইরে বিভিন্ন টেলিভিশন প্রোগ্রামে গান গাওয়া নিয়ে আলোচনা-সমালোচনা চলছে তাকে ঘিরে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট