Friday, April 19, 2024

আমার স্ত্রীর কাবিলাকে নিয়ে মাথাব্যথা নেই : পলাশ

জিয়াউল হক পলাশ টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা। গেল ঈদে মুক্তি পায় তার অভিনীত ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’। মুক্তির পরই ব্যাপক সাড়া ফেলেছে সিরিজটি। রীতিমতো দর্শকদের প্রশংসা কুড়িয়েছে এর কলাকুশলীরা।

সম্প্রতি সিরিজটির নানা বিষয় নিয়ে দেশিয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পলাশ। তিনি বলেন, এতদিন জার্নির পর ফাইনালি আমাদের প্রজেক্ট রিলিজের পরে দর্শকদের কাছ থেকে আমরা যে পরিমাণ রেসপন্স পেয়েছি এর জন্য তাদের প্রতি আমরা ভীষণ কৃতজ্ঞ।

কারণ, বাংলাদেশে ওটিটির ইতিহাসে একটি ওয়েব সিরিজ আসলে এতগুলো দর্শকের কাছে যাবে এবং আজকের শেষ তথ্যমতে পাওয়া এখন পর্যন্ত আমরা ১০০ দেশ কাভার করেছি। সেই সঙ্গে প্রায় ২ লাখের মতো পেইড সাবস্ক্রিপশনে বঙ্গতে আমাদের ‘হোটেল রিলাক্স’ দেখেছে দর্শক। এটা আমাদের জন্য অনেক বড় একটা পাওয়া।

দর্শকদের উদ্দেশে পলাশ বলেন, দিন শেষে তারা একটি ভালো কাজ চায় এবং এন্টারটেইনিং প্রোগ্রাম চায় এটা দর্শক আবারো প্রমাণ করল। কারণ, আমরা যখন ‘হোটেল রিলাক্স’ এর প্রথম গানটি ছেড়েছিলাম তখন থেকেই দর্শকদের মধ্যে একটা উত্তেজনা তৈরি হয়েছিল। আসলে কি ঘটটে যাচ্ছে? পরে যখন ট্রেলার লঞ্চ করলাম, তখনো তাদের অনেক রেসপন্স পেয়েছি।

স্ত্রীর প্রসঙ্গে কাবিলা খ্যাত পলাশ বলেন, আমার স্ত্রীর ভীষণ ভালো লেগেছে। তবে ও খুব খুঁতখুঁতে। আমার কাজের কী কী ভুল হয়েছে সেগুলো শেয়ার করে। পরবর্তীতে এগুলোকে আরো ভালো করতে বলে আমাকে। আর কাবিলাকে নিয়ে আমার স্ত্রীর কোনো মাথাব্যথা নেই। আসলে মিডিয়ার পলাশকে নিয়ে তার তেমন কোনো মাথাব্যথা নেই। ও নিজেও খুব একটা মিডিয়ার সামনে আসতে চায় না। নিজের মতো করেই থাকতে পছন্দ করে সে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট