Saturday, February 24, 2024

আবারও ভাইরাল অভিনেত্রী চমক

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক।। ২০২০ সালে আবার অভিনয়ের শুরুর পর গত দুই বছরে বেশ পরিচিতি পেয়েছেন এই অভিনেত্রী। এখন প্রায়ই আলোচনা-সমালোচনায় থাকেন তিনি।

শুধু তাই নয়, অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালক হিসেবেও পা রেখেছেন তিনি। মানিকগঞ্জ সরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করছেন অভিনেত্রী চমক। কিছুদিন আগেই উত্তরার শুটিং হাউজের ঘটনাকে কেন্দ্র করে বেশ আলোচিত হন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যায় একটি রুমের মধ্যে তিনি গান গেয়েছেন। সেই ভিডিওর ক্যাপশনে লেখেন, আমি গান গাইতে পারি না, তবে এটা আমার পছন্দের গান। তাই চেষ্টা করি গাইতে। আরেক ভিডিওতে দেখা যায় আরও দুজন মেয়ের সঙ্গে বেশ আড্ডায় মেতে উঠেন মধ্য রাতে। ক্যাপশনে লেখেন, আড্ডা হচ্ছে গার্লস স্কোয়াডে।

প্রসঙ্গত, একটি অনলাইন প্ল্যাটফর্মে খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘ল্যানগুয়েজ প্রবলেম’ নামের ড্রামা সিরিজ। এটি প্রযোজনা করেছেন হাসিবুল হাসান তানিম এবং পরিচালনা করেছেন মাইদুল রাকিব। এতে চমক ছাড়াও একাধিক অভিনয়শিল্পী অভিনয় করেছেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট