Tuesday, May 21, 2024

আত্মবিশ্বাসী নারীরা ঘৃণা করে না : অপু

সবশেষ গত শুক্রবার (১৯ মে) এক অনুষ্ঠানে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শাকিবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বুবলী। এমনকি শাকিবের নামও উচ্চারণ করতে চান না বলে জানান তিনি। সম্প্রতি বেশ কিছুদিন ধরেই একে ওপরের প্রতি পাল্টাপাল্টি অভিযোগ করে চলেছেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি শাকিব খান ও শবনম বুবলী।

শুধু তাই নয়, শাকিবের বিরুদ্ধে কথা বলতে গিয়ে তার প্রাক্তন স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসের ঘটে যাওয়া ঘটনারও উদাহরণ টানেন বুবলী। অপুর নাম না নিয়ে তিনি বললেন, এখন যে এলিগেশন আমার বিরুদ্ধে তোলা হচ্ছে, একইভাবে ২০১৭ সালেও একজনের বিরুদ্ধে এলিগেশন তুলেছিলেন শাকিব।

তবে এতসব ঘটনার মধ্যে একদমই নীরবতা পালন করছেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। তবে মঙ্গলবার দুপুরে ফেসবুকে তার একটি পোস্টের ক্যাপশন দেখে নেটিজেদের ধারণা, বুললীর উদ্দেশ্যেই এমন ক্যাপশন অপুর।

এদিন দুপুরে নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন অপু। আর ক্যাপশনে লেখেন, ‘আত্মবিশ্বাসী নারী ঘৃণা ছড়ায় না।’

সেখানেই এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘ইদানিং যে ছবি/ ভিডিও আর ক্যাপশন দেন ছোট ভাবীর জ্বলে খুব।’ এই মন্তব্যে আবার সহমত প্রকাশ করে অনেকেই মন্তব্য করেছে। আবার আরেক নেটিজেন কটাক্ষ সুরে বলেছেন, ‘আত্মবিশ্বাসী নারী সতীনের প্রতিও ঘৃণা ছড়ায় না।’কেউ কেউ আবার শাকিব-বুবলী ও অপুকে মিম পোস্ট করেছেন মন্তব্যের ঘরে।

তবে এমন কিছু মন্তব্য বাদে সেই পোস্টটিতে অপুর প্রতি ভালোবাসায় প্রকাশ করেছেন বেশিরভাগজন।

এদিকে, অপু সংবাদ মাধ্যমকে জানান, ঢাকার কাছেই পিংক সিটি নামক এলাকায় মঙ্গলবার সকালে মোবাইল ফোনে এই ছবিগুলো তুলেছেন। এরপর তাৎক্ষণিকভাবে মনের মধ্যে ঘুরপাক করতে থাকা এই ‘জুতসই ক্যাপশন’ ফেসবুকে পোস্ট করেছেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট