Wednesday, April 17, 2024

আগামী বছর ঈদের জন্য সুখবর দিলেন সালমান

রমজান মাসের শুরুতেই ভক্তদের সুখবর জানালেন ভাইজানখ্যাত সালমান খান। আগামী বছর ঈদের উপহারের আগাম ঘোষণা দিলেন তিনি।

গত মঙ্গলবার (১২ মার্চ) নতুন ছবির ঘোষণা করলেন সলমন। এবার দক্ষিণী পরিচালক এ আর মুরুগাদসের পরিচালনায় এই ছবিতে অভিনয় করবেন সলমন। ছবিটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। সোশ্যাল মিডিয়ায় এক পোস্ট দিয়ে সালমান লিখেন- ‘খুব আকর্ষণীয় একটা ছবির জন্য এ আর মুরুগাদস ও আমার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে জুটি বাঁধলাম। এই সফরে আপনাদের শুভেচ্ছা কাম্য।’’

আগামী বছর ইদে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন সালমান খান। শোনা যাচ্ছে, সিনেমাটিতে সালমানের বিপরীতে প্রথম সারির কোনও অভিনেত্রী থাকবেন।

সালমানের এই ঘোষণার পর বলিউডে শুরু হয়েছে আলোচনা। অনেকেই মনে করছেন এখন পর্যন্ত এটাই বছরের সবথেকে বড় সিনেমার ঘোষণা। সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে দর্শক সালমানকে দেখেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি কারোগি’ ও ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছে এই জুটি। অন্যদিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান।

প্রসঙ্গত, মুরুগাদস এই প্রথম সালমানের সিনেমা পরিচালনা করতে চলেছেন। তবে সিনেমার বিষয় নিয়ে আপাতত কোনও তথ্য প্রকাশ করেননি নির্মাতারা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট