Sunday, June 16, 2024

অসুস্থ ছেলেকে নিয়ে হঠাৎ সিঙ্গাপুরে তামিম

আরহামকে ঢাকায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবুও অসুস্থতা থেকে পুরোপুরি সুস্থ হচ্ছিল না সে। তাই উন্নত চিকিৎসার জন্য ছেলেকে সঙ্গে নিয়ে হঠাৎ সিঙ্গাপুরে পাড়ি দিয়েছেন টাইগার ওয়ানডে দলের এই অধিনায়ক। বেশ কিছুদিন যাবত অসুস্থ তামিম ইকবালের ছেলে আরহাম ইকবাল।

গত ৪ এপ্রিল মিরপুরে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট শুরু হয়েছিল। সেই ম্যাচ শুরুর আগের দিন ছেলের অসুস্থতার খবর পান তামিম। আইরিশদের বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কাও তৈরি হয়েছিল। তবে শেষ পর্যন্ত জাতীয় দলের হয়ে মাঠে নেমেছিলেন ড্যাশিং এই ওপেনিং ব্যাটসম্যান।

তামিম টেস্ট ম্যাচের খেলা শেষে ক্রিকেট থেকেই দূরে ছিলেন। এমনকি চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) কোনো ম্যাচ খেলেননি প্রাইম ব্যাংকের এই ব্যাটার। হয়ত চলতি ডিপিএলে আর মাঠে নামা হবে না তামিমের। জাতীয় দলের হয়ে খেলার বিষয়টিও নির্ভর করছে তামিমের ছেলের শারীরিক অবস্থার ওপর।

যদিও ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রস্তুতির জন্য হাতে এখনও পর্যাপ্ত সময় রয়েছে। সফরকে সামনে রেখে ঈদুল ফিতরের পর আগামী ২৬-২৯ এপ্রিল সিলেটে ক্যাম্প করবে টাইগাররা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট