Thursday, November 30, 2023

অবশেষে সৌদি সফর নিয়ে মুখ খুললেন মেসি

মেসির সৌদি আরব সফরকে ঘিরে শুরু হয় জল ঘোলা। যে ইস্যুতে এবার মেসিও ছাড়তে চাচ্ছেন পিএসজি আবার ফরাসি ক্লাবটিও রাখতে চাচ্ছে না আর্জেন্টাইন তারকাকে। দুপক্ষের বিবাদে তৃতীয় পক্ষ হয়ে যোগ দিয়েছেন প্যারিসের ভক্তরাও। রাস্তায় নেমে মেসিকে দুয়ো দিয়ে যাচ্ছেন ফরাসিরা। লিওনেল মেসির পিএসজি ছাড়ার ইস্যুতে তোলপাড় ফুটবল দুনিয়া।

পিএসজি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া মেসির সৌদি সফর নিয়ে ক্লাবের পাশাপাশি ভক্তরাও অসন্তুষ্ট। এরই মধ্যে আর্জেন্টাইন তারকাকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে প্যারিসের ক্লাবটি। থেমে নেই ভক্তরাও। মেসির প্রতি নিজের রাগ ঝাড়ছেন তারা।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদন অনুসারে, মেসির বিরুদ্ধে স্লোগান নিয়ে নেমেছেন ফরাসি ভক্তদের একাংশ। তারা ক্লাব প্রাঙ্গনে গিয়ে মেসিকে গালি দিয়ে রীতিমতো স্লোগান দিতে শুরু করেন। প্রকাশ করার অযোগ্য ভাষাতে মেসিকে গালাগাল করেন ফরাসিরা।

পরিস্থিতি যখন এই তখন সবাই মেসির প্রতিক্রিয়ার অপেক্ষায় ছিল। অবশেষে নিজের সৌদি সফর নিয়ে মুখ খুললেন মেসি। ক্লাব ও সতীর্থদের কাছে ক্ষমা চেয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক।

ইনস্টাগ্রামে স্টোরিতে একটি ভিডিও বার্তা দিয়েছেন মেসি। ভিডিওতে বলেছেন, ‘আমি ভেবেছিলাম, ম্যাচের পরে সব সময়ের মতো এবারও দলে ছুটি থাকবে। আমার এই সফরটি আগে থেকে ঠিক করা ছিল। তাই এটা আমি বাতিল করতে পারিনি। আগেও আমি এ সফর বাতিল করেছি। এ জন্য যা ঘটেছে তার জন্য আমি এই ভিডিও তৈরি করেছি। আমি আমার ক্লাব ও সতীর্থদের কাছে ক্ষমা চাইছি।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট