Wednesday, May 22, 2024

অবশেষে প্রতীক্ষার অবসান!

অভিনেত্রী রেশমিকা মান্দানা। নাম লেখাচ্ছেন একের পর এক আলোচিত সিনেমায়। সেই তালিকায় এবার যুক্ত হচ্ছে নতুন আরও একটি অ্যাকশন কমেডি সিনেমা। যেখানে অভিনেতা শহীদ কাপুরের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করবেন কৌতুক অভিনেতা আনিস বাজমি এবং প্রযোজনা করবেন একতা কাপুর ও দিল রাজু। দক্ষিণের পর বলিউডেও নিজের অবস্থান পোক্ত করছেন তিনি।

এই সিনেমাটির জন্য নির্মাতার প্রথম পছন্দ ছিলেন রেশমিকা। তাছাড়া শহীদ কাপুরের সঙ্গে রেশমিকার প্রথমবার জুটি বাঁধাও দর্শকদের জন্য বিশেষ চমক হবে বলে মনে করছেন নির্মাতা-প্রযোজকরা। শুধু তাই নয়, নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শহীদ কাপুরকে। এমনকি দীর্ঘ এক দশক পর কমেডি সিনেমায় অভিনয় করবেন তিনি।

রেশমিকা বলেন, ‘এটা আমার পছন্দের একটি প্রকল্প বলতে পারেন। এমন গল্প-চরিত্রের অপেক্ষা ছিল শুরু থেকেই। অবশেষে সেই প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আশা করছি, শহীদ কাপুরের সঙ্গে আমার রোমান্স দর্শকরা উপভোগ করবেন।’

এদিকে এই সিনেমাটি ছাড়াও রেশমিকা বহুল আলোচিত ‘অ্যানিমেল’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছে। হাতে রয়েছে ‘ছাভা’সহ বেশ কয়েকটি বলিউড এবং দক্ষিণী সিনেমার কাজ। এর বাইরেও বেশমিকাকে দেখা মিলছে আলোচিত ও প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্পা : দ্য রুল’ সিনেমায়। যেখানে আবারও দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে দেখা যাবে তাকে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট