Tuesday, June 18, 2024

অবশেষে গো’পন কথা প্রকাশ করলেন অপু বিশ্বাস

এবার শাকিব-অপু আবার আলোচনায় আসলেন তাদের ‘কানের দুল’ নিয়ে! অপু বললেন, ফেলে আসা গোপন কথা। গেল ক’দিন ধরে শোবিজে শাকিব খান, অপু বিশ্বার আর শবনম বুবলীকে নিয়েই বেশি কথা হচ্ছে। কাজের থেকে বেশি তাদের ব্যক্তিজীবন নিয়েই হচ্ছে আলোচনা-সমালোচনা।

সম্প্রতি অপু এক সাক্ষাৎকারে জানান, তার কানের দুল নিয়ে পরতেন শাকিব কিন্তু পরে তা আর ফেরত দিতেন না। বিষয়টি উঠে আসে যখন অপুকে প্রশ্ন করা হয়- প্রথম ঈদে একে অপরকে কী উপহার দিয়েছিলেন তারা। যদিও প্রথমে প্রশ্নটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন এই চিত্রনায়িকা।

অপু বলেন, ‘সেই সময় একটি কাজে দুবাই গিয়েছিলেন শাকিব। তখন সেখান থেকে আমার জন্য একটি গলার হার এনেছিলেন। তা সোনার না হিরের, সেটা বলা যাবে না। আমার কানে অনেকগুলো ফুটো করা। আমি ছোট ছোট কানের দুল পরি। অন্যদিকে শাকিবেরও কানে ফুটো আছে। কিন্তু শুটিংয়ে বেশির ভাগ সময়ই সে দুল পরতে ভুলে যেত। তখন যে কত আমার কানের দুল ও নিয়েছে। বলত কন্টিনিউটি আছে, আর দেওয়া যাবে না।’

প্রসঙ্গত, চিত্রনায়ক শাকিব খানকে ভালোবেসে বিয়ে করেছিলেন অপু বিশ্বাস। তাদের সংসারে আব্রাম খান জয় নামে এক পুত্রসন্তান রয়েছে। ছেলের বয়স যখন দুই বছর, তখন তারা বিচ্ছেদের পথে হাঁটেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট