Thursday, June 1, 2023

অপু-বুবলীর সঙ্গে লড়াইয়ে সামিল হলেন তমা মির্জাও

এবারের কুরবানির ঈদে দর্শক মাতাবেন তিন নায়িকা। ঈদ মানেই সিনেমার জমজমাট বাজার। সে ধারাবাহিকতাও চলছে সারা দেশে। এখনো রেশ কাটেনি ঈদুল ফিতরের। এরই মধ্যে প্রস্তুতি চলছে ঈদুল আজহায় সিনেমা মুক্তির।

ঈদে দর্শক মাতাবেন তিন নায়িকা। তারা হলেন অপু বিশ্বাস, তমা মির্জা ও শবনম বুবলী। এরই মধ্যে জানা গেছে, কয়টি সিনেমা মুক্তির জন্য প্রস্তুত এবং সেসব সিনেমার নায়িকাদের নামও। তালিকায় সিনেমা আছে প্রায় এক ডজন। তবে সবকটিই মুক্তি পাবে না এটা নিশ্চিত। রোজার ঈদে ৮টি সিনেমা মুক্তি পেলেও কুরবানির ঈদে তার সংখ্যা হতে পারে ছয়, এমনটাই বলছেন সংশ্লিষ্টরা।

কুরবানির ঈদে মুক্তির তালিকায় চিত্রনায়িকা বর্ষা অভিনীত ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার নাম শোনা গেলেও এটি মুক্তি পাবে না বলে জানা গেছে। গত বছরের ঈদুল আজহায় দর্শক মাতিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিহনা মিম। আসছে কুরবানির ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’। এমনটাই ইঙ্গিত দিয়েছেন এর পরিচালক দীপঙ্কর দীপন।

রায়হান রাফির পরিচালনায় চিত্রনায়িকা তমা মির্জা অভিনীত ‘সুড়ঙ্গ’ নামে একটি সিনেমা প্রস্তুত হচ্ছে কুরবানির ঈদের জন্য। এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হবে নাট্যাভিনেতা আফরান নিশোর। আগামী ঈদুল আজহার আরও একটি চর্চিত সিনেমা হচ্ছে ‘লালশাড়ি’। সরকারি অনুদানে নির্মিত এ সিনেমার মাধ্যমে প্রথমবার প্রযোজক হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অভিনয়ও করেছেন তিনি। সিনেমাটি রোজার ঈদেও মুক্তির আওয়াজ দিয়েছিল।

এ সিনেমায় নায়ক সাইমন সাদিক। চিত্রনায়িকা বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ নিয়েও আওয়াজ দিচ্ছেন পরিচালক। ‘রিভেঞ্জ’ ও ‘প্রহেলিকা’ নামে বুবলীর আরও দুটি সিনেমা রয়েছে কুরবানির ঈদের মুক্তির তালিকায়। ‘প্রহেলিকা’য় বুবলী প্রথমবার মাহফুজ আহমেদের বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া আরও কিছু সিনেমা রয়েছে মুক্তির তালিকায়।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট