Friday, June 21, 2024

অতীত ভুলে আগামীর পথে পরীমণি

গত দুই সপ্তাহের ব্যবধানে পরপর ৪টি কাজে যুক্ত হয়েছেন পরীমণি। এর মধ্যে দুটি সিনেমা, একটি ওয়েব ফিল্ম ও একটি ওয়েব সিরিজ। অতীত ভুলে আগামির পথে হাটতে চান, ফিরে পেতে চান ঢাকাই সিনেমার শ্রেষ্ঠ নায়িকার আসনটি। এ জন্য আঁটঘাট বেঁধেই নেমেছেন পরীমণি। এখন ক্যারিয়ার আর একমাত্র ছেলে রাজ্যকে নিয়ে আগামীর ভাবনার তার। মাতৃত্বকালীন বিরতির কারণে দীর্ঘদিন শুটিং করেননি। পরীমণি এখন চাইছেন কাজে ফিরতে। সে প্রক্রিয়াও শুরু হয়ে গেছে। সিনেমার পাশাপাশি ওয়েব কনটেন্টও হাতে নিচ্ছেন অভিনেত্রী।

নায়িকা পরীমণি বলেন, ‘আমার ক্যারিয়ার গ্রাফটা নতুন করে সাজাতে চাই। অনেক তো হলো, এবার দারুণ দারুণ কাজ নিয়ে ফিরতে চাই। আগে যে কাজ না ভেবেই হয়তো করে ফেলতাম, এখন ১০০ বার ভেবে করি। আমার বিশ্বাস, পরবর্তী কাজগুলো দর্শক খুব পছন্দ করবেন।’

নির্মাতা রায়হান রাফির ‘মায়া’ নামের একটি ওয়েব ফিল্মের ঘোষণা দিয়েছেন গত সেপ্টেম্বরে এরপর পরিচালিত সরকারি অনুদানের ‘ডোডোর গল্প’ সিনেমায় চুক্তিবদ্ধ হন পরীমণি। গত সপ্তাহে আরও একটি সিনেমায় পরীমণির অভিনয়ের খবর আসে। তানিম রহমান অংশুর পরিচালনায় ‘খেলা হবে’ নামের সেই সিনেমায় একসঙ্গে দেখা যাবে পরীমণি ও বুবলীকে। এ সিনেমার শুটিংয়ে ভারতে যাওয়ার জন্য সম্প্রতি মন্ত্রণালয় থেকে অনুমতি পেয়েছেন পরী, বুবলীসহ সিনেমার টিম।

গত রোববার রাতে পরীমণি দিলেন ‘রঙিলা কিতাব’-এর খবর। ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাসের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে তিনি লিখেছেন, ‘সেকেন্ড ইনিংস, নতুন শুরু।’ রঙিলা কিতাব সাত পর্বের ওয়েব সিরিজ।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট