১০০ টাকায় পাচ্ছেন এবার বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টিকিট, সংগ্রহ করবেন যেভাবে

বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে ও টেস্ট সিরিজের টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে বুধবার(০৫ অক্টোবর)। টিকিট পাওয়া যাবে অনলাইন টিকিট বিক্রেতা সহজডটকমে । সর্বনিম্ন টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০। আর সর্বোচ্চ টিকিট মূল্য ধরা হয়েছে ২ হাজার টাকা।

এদিন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনের মাধ্যমে টিকিটের এ দাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন, সহজডটকমের সিইও মালিহা কাদির ও উত্তরা মটরসের হেড অব মার্কেটিং নাঈমুর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, অনলাইনে টিকিট প্রাপ্তির জন্য প্রতি টিকিটের বিপরীতে সহজডটকমকে ২৫ টাকা হরে সার্ভিস চার্জ দিতে হবে গ্রাহকদের।একটি মোবাইল নম্বর দিয়ে ম্যাচ প্রতি একজন তিনটি করে টিকিট সংগ্রহ করতে পারবেন।

টিকিট নেওয়ার জন্য গ্রাহককে দিতে হবে মোবাইল নম্বর ও জাতীয় পরিচয়পত্র বা ফটোবিশিষ্ট যে কোন পরিচয়পত্রের স্ক্যান কপি। আর টিকিট প্রাপ্তির প্রক্রিয়া শেষে কনফারমেশন এসএমএস দেখি লোটোর আউটলেট থেকে টিকিট সংগ্রহ করতে হবে গ্রাহকদের।

টিকিটের দাম পরিশোধ করতে হবে বিকাশ, রকেট (ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং) ও ভিসা বা মাস্টার কার্ডের মাধ্যমে।

টিকিটের দাম ধরা হয়েছে পর্যায়ক্রমে, গ্র্যান্ড স্ট্যান্ড ২০০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ১৫০ টাকা এবং পূর্ব স্ট্যান্ড ১০০ টাকা।