Thursday, July 18, 2024

‘স্পর্শ’র অপেক্ষায় ঋতুপর্ণা

কিছু দিন আগেই ঢাকায় এসেছিলেন দুই বাংলার নন্দিত নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। টানা কয়েক দিন অনন্য মামুন পরিচালিত ‘স্পর্শ’ সিনেমার শুটিং শেষ করে তিনি ফিরে যান সিঙ্গাপুরে। এর আগে ‘স্পর্শ’ সিনেমার শুটিং হয়েছিল কলকাতার বিভিন্ন লোকেশনে। ঢাকায় শুটিংয়ের মধ্য দিয়ে স্পর্শ সিনেমার শুটিং শেষ হলো। সিনেমার গল্প, নিজের চরিত্র ঋতুপর্ণার এতটাই ভালো লেগেছে যে, এখন এই সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছেন তিনি।

একজন নায়িকা বা অভিনেত্রী তার অভিনীত সব সিনেমা মুক্তির জন্যই অপেক্ষায় থাকেন। কিন্তু কিছু কিছু সিনেমার জন্য প্রবল আগ্রহ নিয়ে অপেক্ষায় থাকেন। ঋতুপর্ণা তার অভিনীত স্পর্শর জন্য যেন ঠিক তেমনই অপেক্ষায় আছেন। স্পর্শতে ঋতু ইন্দিরা চরিত্রে অভিনয় করেছেন। যিনি মূলত একজন ব্যবসায়ী। ভীষণ আবেগী একজন নারী। একজন সিঙ্গেল মাদার। ভীষণ একাকিত্বের মধ্যেও যিনি নিজেকে মানুষের জন্য নিবেদিত করতে চান। আবার তার মধ্যে প্রেমও আছে।

এমন একটি চরিত্রে অনন্য মামুনের ভাষায় ঋতুপর্ণা দুর্দান্ত অভিনয় করেছেন। ঋতুপর্ণা বলেন, ‘প্রত্যেক সিনেমাই আমার কাছে নতুন পরীক্ষার মতো। গল্প, নির্মাণ, শিল্পীদের অভিনয়- সব মিলিয়ে স্পর্শ খুব ভালো একটি সিনেমা হয়েছে। আমি খুব খুব আশাবাদী সিনেমাটি নিয়ে। আর নীরবের সাথে আমার ক্যামিস্ট্রি দর্শকের ভালো লাগবে আশা করছি। আর আমার কাছে যৌথ প্রযোজনার সিনেমাতে অভিনয় করতে ভীষণ ভালো লাগে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট