সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

মহিনুল ইসলাম সুজন, জেলা প্রতিনিধি নীলফামারী: নীলফামারীর  সৈয়দপুর উপজেলায় প্রাইভেট কারের ধাক্কায় এক স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত স্কুল ছাত্রীর নাম আকতারা বানু (মনি)।

সে কামারপুকুর ইউনিয়নের কিসামত গ্রামের আকতারুল ইসলামের কন্যা এবং কামারপুকুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। সোমবার (১০ অক্টোবর) সকালে কামারপুকুর ইউনিয়নের আদানী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, ওই স্কুলছাত্রী সকালে বাসা থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়ে ঘটনাস্থলে এসে রাস্তা পার হতে গেলে সৈয়দপুর থেকে রংপুরের একটি দ্রুতগামী প্রাইভেট কার তাকে প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এসময় মেয়েটি রাস্থায় লুটিয়ে পড়লে আশ-পাশের লোকের তাকে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মণির মৃত্যু হয়।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ওসি সৈয়দ আমীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত জানান, প্রাইভেট কারটিকে আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের ইচ্ছার ভিত্তিতে আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।