সিরাজগঞ্জে আবারো আশরাফুল ঝড়

আন্তর্জাতিক ক্রিকেট থেকে এখনও নিষেধাজ্ঞা না উঠলেও ঘরোয়া ক্রিকেট লীগে তিনি খেলতে পারবেন। বর্তমানে সিরাজগঞ্জের ঘরোয়া টুর্নামেন্ট সিরাজগঞ্জ প্রিমিয়ার লীগে (এসপিএল) খেলছেন আশরাফুল।

বর্তমানে এসপিএলে দারুণ পার্ফরমেন্স দেখাচ্ছেন আশরাফুল। এতে আবারো জাতীয় দলে ঢুকার সুযোগ তৈরী হচ্ছে বলে মনে করছেন ক্রিকেট বিশ্লেষকরা।

আর এই লীগে ব্যাট এবং বল হাতে ভালোই পারফর্ম করছেন তিনি। মঙ্গলবার টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে সিরাজগঞ্জ সুপার কিংসকে ৫১ রানে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে আশরাফুলের দল সিরাজগঞ্জ টাইগার্স।

আর এই ম্যাচে ব্যাট হাতে দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। তবে বল হাতেও উজ্জ্বল ছিলেন তিনি। চার ওভার বল করে মাত্র ৯ রানে চার উইকেট শিকার করেন অ্যাশ। দুর্দান্ত এই অলরাউন্ড পারফর্মেন্সের সুবাদে ম্যাচ সেরার পুরস্কারও ওঠে তাঁর হাতে।

আশরাফুলের দলে খেলছেন জাতীয় দলের আরেক অলরাউন্ডার নাসির হোসেন। ব্যাট হাতে এদিন নাসির করেছেন ৩২ রান।

এই ম্যাচে প্রথম টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩২ রান সংগ্রহ করে আশরাফুল এবং নাসিরের দল সিরাজগঞ্জ টাইগার্স।

১৩৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৭.১ ওভারে ৮১ রানেই অলআউট হয়ে যায় সিরাজগঞ্জ সুপার কিংস। এই টুর্নামেন্টে মোট সাতটি ম্যাচ খেলেছেন আশরাফুল। রান সংগ্রহ করেছেন ৩০০ এবং বল হাতে উইকেট শিকার করেছেন ১৫ টি।