Monday, July 22, 2024

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল হতেই পাশে দাঁড়ালেন রাজ

বিগত বেশ কিছু দিন ধরেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে হচ্ছে জোর চর্চা। নেপথ্যে ৪০ সেকেন্ডের একটি ভিডিয়ো। যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে সদ্য। ৪০ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে আট মাসের গর্ভাবস্থাতেও চুটিয়ে জিম করছেন শুভশ্রী। ভিডিয়োটি শেয়ার করেছিলেন শুভশ্রী নিজেই। লিখেছিলেন, “কোনও অজুহাতই নেই। আট মাসের গর্ভবতী। উপভোগ করছি। এই জীবন বড়ই সুন্দর।”

বিগত বেশ কিছু দিন ধরেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে হচ্ছে জোর চর্চা। নেপথ্যে ৪০ সেকেন্ডের একটি ভিডিয়ো। যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে সদ্য। ৪০ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে আট মাসের গর্ভাবস্থাতেও চুটিয়ে জিম করছেন শুভশ্রী। ভিডিয়োটি শেয়ার করেছিলেন শুভশ্রী নিজেই। লিখেছিলেন, “কোনও অজুহাতই নেই। আট মাসের গর্ভবতী। উপভোগ করছি। এই জীবন বড়ই সুন্দর।” এর পরেই শুরু হয় বিস্তর সমালোচনা। কমেন্ট আসতে থাকে, মা হিসেবে শুভশ্রী নাকি মা হিসেবে একেবারেই অযোগ্য। একজন লেখেন, “সন্তান হওয়ার পর শরীরচর্চা করলেই তো ভাল ছিল। তার উপর এখন আবার ৮ মাস। আর একটা মাস অপেক্ষা করা কি যাচ্ছিল না? এখন শারীরিক ও মানসিক দিকে দিয়ে সুস্থ থাকাটা দরকার।” আসতে থাকা আরও নানা নেতিবাচক মন্তব্যও।

ওই সব সমালোচনার জবাবে শুভশ্রী চুপ থাকলেও একটি কবিতা পাঠ করেছেন সামাজিক মাধ্যমে জনপ্রিয় আবৃত্তিকার পারোমিতা। যে কবিতার মূল বক্তব্য, “মেয়েরাই মেয়েদের জাজ করে”। যেভাবে শুভশ্রী সমালোচিত হচ্ছেন, তা নিয়েই এই কবিতার মাধ্যমে প্রতিবাদ করেন পারোমিতা। সন্তানের ভাল কীসে হবে তা যে একজন মা-ই সবচেয়ে ভাল বুঝতে পারেন, সেই বক্তব্যই ছিল ওই কবিতায়। ওই কবিতায় শেয়ার করে পারোমিতাকে ধন্যবাদ জানিয়েছেন রাজ। পরোক্ষে বুঝিয়ে দিয়েছেন স্ত্রীর জিম করা নিয়ে যতই কটাক্ষ হোক না কেন, তিনি স্ত্রীর পাশেই আছেন।

প্রসঙ্গত, এর আগে প্রেগন্যান্সি নিয়ে যখন মুখ খুলেছিলেন শুভশ্রী তখন সাফ জানিয়ে দিয়েছিলেন অন্তঃসত্ত্বা মানেই অসুস্থ হওয়া নয়। তিনি রুগী নন। আপাতত সমস্ত নেতিবাচকতাকে দূরে সরিয়ে দিয়ে নিজের মতো এই প্রেগন্যান্সি জার্নি উপভোগ করছেন শুভশ্রী গঙ্গপাধ্যায়।-টিভি৯বাংলা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট