Wednesday, July 17, 2024

শাকিব আমার বন্ধুর মতো : পূজা

ঢালিউডের কিং শাকিব খান। শুক্রবার (৭ জুন) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। সেখানে বেশ কয়েকজন তারকার সঙ্গে ভালো সময় কাটিয়েছেন এই অভিনেতা। নায়িকাদের সঙ্গে নিয়ে র‌্যাম্পে হেঁটেছেন, মেতেছেন নাচ-গানেও। এদিন শাকিবের সঙ্গে ছিলেন বিদ্যা সিনহা মিম, পূজা চেরি, পরীমনিসহ আরো অনেকে।

প্রায় দুই বছর পর শাকিব খানের সঙ্গে পূজা চেরীর ঘনিষ্ঠতা আলাদাভাবে নজরে আসে অনেকের। মঞ্চে দু’জনকে আলাপ করতেও দেখা গেছে। অনেক দিন পর শাকিবের সঙ্গে দেখাসাক্ষাৎ হওয়াতে কেউ কেউ ধারণা করছেন, শাকিব-পূজার এই নতুন দেখাসাক্ষাৎ নিয়ে নতুন করে গুঞ্জন উঠতে পারে।

‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে অনেক বছর পর শাকিব খানের সঙ্গে দেখা হয়ে ভালো লেগেছে বলে জানিয়েছেন পূজা। কিন্তু শাকিব খানের সঙ্গে প্রেম, বিয়ে এ ধরণের কোনো গুঞ্জনকে মাথায়ই নেননি পূজা চেরি। তবে এ বিষয়ে শাকিব খান যেমন বিব্রত হয়েছিলেন, পূজা নিজেও ভয় পেয়েছিলেন।

অনুষ্ঠানে গণমাধ্যমে দেওয়া এক বক্তব্যে পূজা বোঝাতে চাইলেন, একসঙ্গে কাজ করার সুবাদে অভিনেতা-অভিনেত্রীরা সম্পর্ক হয় বন্ধুর মতো। অভিনেত্রীর ভাষ্য, ‘আমরা যারা নায়ক-নায়িকা, সহশিল্পীদের মধ্যে সম্পর্কটা বন্ধুর মতো। শাকিব খানের সঙ্গে যেমন বন্ধুত্ব, তেমনি সিয়াম, রোশানসহ যাদের সঙ্গে কাজ করেছি, সবাই আমরা বন্ধুর মতো। আর একসঙ্গে কাজের ক্ষেত্রে সম্পর্কটা এমনই হয় নায়ক-নায়িকার।’

শাকিব খানের সঙ্গে দূরত্ব সৃষ্টির প্রসঙ্গে পূজা বলেন, ‘সেই বন্ধুর সম্পর্কে সে সময় পরিকল্পনা করে মিথ্যা রং দিয়ে ছড়িয়ে দিয়েছিল একটি মহল। এর ফলে আমাদের বন্ধুর সম্পর্ক নষ্ট হয়েছিল। তা ছাড়া আমার বয়স কম, আগে কখনোই এ ধরনের সমস্যার মুখোমুখি হইনি আমি। পরে আমরা নিজেরাই পরস্পর থেকে দূরে সরে গিয়েছিলাম।’

২০২২ সালে ‘গলুই’ ছবিতে শাকিব খানের সঙ্গে প্রথম জুটি বাঁধেন পূজা চেরি। তখন ছবিটি মুক্তির পরপরই গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে পূজা চেরীর গোপন প্রেম চলছে। শুধু তা–ই নয়, একপর্যায়ে সেই গুঞ্জন পূজার ধর্ম পরিবর্তন করে বিয়ে পর্যন্ত গড়ায়। এরপর পূজা চেরির আমেরিকার ভিসা পাওয়ার বিষয়টি সেই গুঞ্জনকে বাড়িয়ে দেয়। কারণ ঠিক ওই সময় শাকিব খানও আমেরিকায় অবস্থান করছিলেন।

এরপর থেকেই শাকিব খানের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে এ পূজার। ‘গলুই’ এর পর জুটি বেঁধে আরও যেসব ছবিতে কাজের কথা ছিল, সেগুলোও বন্ধ হয়ে যায়। একপর্যায়ে বিতর্ক এড়াতে দুজনেরই যোগাযোগ বন্ধ হয়ে যায়। শাকিব খানের ‘মায়া’ ছবিতেও নায়িকা পূজার নাম মুছে দেওয়া হয়।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট