শাকিবের ‘বসগিরি’ ও পরীমনির ‘রক্ত’র লড়াই

ঈদ মানেই শাকিব খানের ছবি। বর্তমানে ঢাকাই চলচ্চিত্রে তার অভিনীত সিনেমা মুক্তি দিতে হল মালিকরা বেশি আগ্রহী। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ সিনেমায়ও শাকিব খান নিজের অবস্থানটি শীর্ষেই রেখেছেন।

রাজধানীর মধুমিতা হলে ‘বসগিরি’ সিনেমা দেখতে আসা রাকিব বলেন, ‘বসের (শাকিব খান) সিনেমা সবগুলোই দেখি’। এবারো ‘বসগিরি’, ‘শুটার’ সিনেমা দেখেছি। বসগিরি সিনেমায় শাকিবকে বসের মতোই লেগেছে। ‘বসগিরি’তে নতুনভাবে পেয়েছি বসকে।

সিনেমাটি আবারো দেখার ইচ্ছে আছে। তা ছাড়া এবার পরীমনির ‘রক্ত’ সিনেমাটিও দেখেছি। সিনেমাটিতে পরীমনিকে দারুণ লেগেছে। এ সিনেমাটিও ভালো লেগেছে।

‘বসগিরি’ সিনেমাটি ব্যবসায়িকভাবে দারুণভাবে সফল হয়েছে বলেও প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে। ঈদের দিনের দ্বিতীয় শো থেকে এখন পর্যন্ত প্রত্যেকটা শো হাউজফুল যাচ্ছে। এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়িকা শবনম বুবলী।

গত ঈদুল আজহায় শাকিব খান অভিনীত ‘বসগিরি’ ও ‘শুটার’ শিরোনামের সিনেমা মুক্তি পেয়েছে। অন্যদিকে পরীমনি অভিনীত ‘রক্ত’ শিরোনামের সিনেমাটি মুক্তি পেয়েছে। এ তিনটি সিনেমার দর্শকপ্রিয়তার তুঙ্গে রয়েছে ‘বসগিরি’ ও ‘রক্ত’।

অন্যদিকে ‘শুটার’ সিনেমাটি সর্বাধিক সংখ্যক হলে মুক্তি পেলেও দর্শকপ্রিয়তায় পিছিয়ে রয়েছে বলে জানা গেছে।

এদিকে পরীমনিও বসের সঙ্গে টেক্কা দিচ্ছেন ‘রক্ত’ সিনেমা দিয়ে। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার বিগ বাজেটের ‘রক্ত’ সিনেমাটি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয়েছে। এ প্রেক্ষাগৃহেও দর্শকদের ভিড় লক্ষ্য করা যায়।

কোনো কোনো হলে ‘বসগিরি’র সেল রিপোর্ট ছাপিয়ে যাচ্ছে ‘রক্ত’ সিনেমাটি। প্রেক্ষাগৃহগুলোতে বইছে দর্শক জোয়ার। এ ধারাবাহিকতায় শনিবার পর্যন্ত আরো বেগবান হয়েছে রক্তের দর্শক জোয়ার।

এ সিনেমার মাধ্যমে ফের আলোচলায় পরীমনি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ সিনেমাটিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত রোশান।

বলাকা হলে ‘রক্ত’ সিনেমা দেখতে আসা পারভেজ বলেন, ‘পোস্টারে পরীমনির অ্যাকশন লুক দেখেই সিনেমাটি দেখতে এসেছি’। সিনেমাটি দেখে টিকেটের টাকা উসুল হলো। বন্ধুদের নিয়ে আবার দেখব। পরীমনির লুকটা দারুণ হয়েছে। সবচেয়ে বেশি ভালো লেগেছে তার অ্যাকশন।