Tuesday, July 16, 2024

শত বাধা পেরিয়ে যেভাবে এমির সঙ্গে দেখা করলেন বাংলাদেশি ভক্ত

এমিলিয়ানো মার্টিনেজ এখন ঢাকায়। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক বাংলাদেশ সফরে আসছেন খবরটি নিশ্চিত হওয়ার পর থেকেই তাকে দেখতে বাংলাদেশি এই ভক্তের তর সইছিল না। মার্টিনেজের এশিয়া ট্যুরের এজেন্ট স্পোর্টস প্রমোটর শতদ্রু দত্ত’র সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছিলেন পেশায় ব্যবসায়ী ভক্ত মেহেদী জামান সনেট।

তবে মার্টিনেজের ঢাকা সফরের স্পন্সর ফান্ডেড নেক্সটের কোম্পানি নেক্সট ভেঞ্চার আগেই জানিয়েছিল, সাধারণ ক্রীড়ামোদীরা তাকে সেভাবে দেখার সুযোগ পাবেন না। নেক্সট ভেঞ্চারের সিইও সৈয়দ আব্দুল্লাহ জায়েদ এবং চীফ স্ট্র্যাটেজিক অফিসার সৈয়দ আব্দুল্লাহ গালিব এক বিবৃতিতে জানান, আমাদের ইচ্ছে ছিল মার্টিনেজকে নিয়ে একটি পাবলিক অনুষ্ঠান করার। ঈদের ছুটি এবং তিনি খুবই কম সময় ঢাকায় থাকবেন ফলে সেই অনুষ্ঠান সম্ভব হচ্ছে না।

অবশ্য ভাগ্যের ফেরে ঠিকই মার্টিনেজের দেখা পেয়েছেন মেহেদী জামান সনেট। বাংলাদেশ সময় আজ ভোরে ঢাকায় নেমে হোটেল ওয়েস্টিনে উঠেছেন এ গোলকিপার। বিষয়টি আগে থেকেই জানতেন সনেট। আর তাই অভিজাত এই হোটেলটিতে রুম বুক করে রেখেছিলেন। কিন্তু তিনি কি জানতেন যার দেখা পেতে এত মরিয়া চেষ্টা, পাশাপাশি রুমেই থাকবেন তারা? হ্যাঁ, হোটেল ওয়েস্টিনে পাশাপাশি রুমেই থাকার সৌভাগ্য হয়েছে মার্টিনেজ ও সনেটের। আর সে কারণেই প্রিয় তারকাকে কাছ থেকে দেখার এবং মুহূর্তটিকে ফ্রেমবন্দি করে রাখার সৌভাগ্য হয়েছে মেহেদী জামান সনেটের।

এদিকে সনেট বলেন, অভাবনীয় মুহূর্ত আমার জন্য। মার্টিনেজের সঙ্গে সাক্ষাতের অনেক চেষ্টা করেছি। কলকাতার এজেন্টের সঙ্গেও দীর্ঘদিন ধরে যোগাযোগ রেখেছি। এখানে হোটেল বুক করে রেখেছি। কিন্তু এভাবে দেখা পেয়ে যাব এটা অবিশ্বাস্য।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট