লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে যাত্রীর মৃত্যু

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের তিস্তা রেলওয়ে স্টেশন প্লাটফর্মে ট্রেনে কাটা পড়ে ভোলা রঞ্জন শীল(৬৫) নামের এক যাত্রী নিহত হয়েছেন। আজ শনিবার সকালের দিকে এ ঘটনা ঘটে।

তিনি দৌড়ে চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করেছিলেন। সকাল ১১টায় লালমনিরহাট জিআরপি থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নিহতের ছেলে সুনীল চন্দ্র শীলের কাছে হস্তান্তর করে।তিস্তা রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল হামিদ জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা দিনাজপুরের বিরলগামী ৬১ কমিউটার ট্রেনটি সকাল ৭টায় তিস্তা রেলওয়ে স্টেশনে পৌঁছানোর সময় এর নিচে কাটা পড়েন ওই যাত্রী।

তিনি চলন্ত ট্রেনে দৌড়ে উঠার চেষ্টা করলে নিচে পড়ে যান। এরপর সেখানেই কাটা পড়ে তার মৃত্যু হয়। নিহত রঞ্জন শীল কুড়িগ্রামের রাজারহাট উপজেলার কাঁঠালবাড়ী (সিনাই) এলাকার মৃত নিখিল চন্দ্র শীলের ছেলে।

লালমনিরহাট জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(এসআই) আইয়ুব আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘তিস্তা রেলওয়ে স্টেশন মাষ্টার আব্দুল হামিদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। সব প্রক্রিয়া শেষে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’