যে ভাবে পাবেন বাংলাদেশ- ইংল্যান্ড সিরিজের টিকিট

ইংল্যান্ড সিরিজতো চলে এলো। আজকের দিন বাদ দিলে আর মাত্র এক দিন আছে। খেলা কোথায় দেখবেন? মাঠে না বাড়িতে? কিছু ভেবেছেন। তবে যারা মাঠে খেলা দেখবেন  বলে ভেছেন তাদের জন্য বলছি। আফগানিস্তান সিরিজের মতো ইংল্যান্ড সিরিজের টিকেটও বিক্রি হবে অনলাইন টিকেট বিক্রয়কারী প্রতিষ্ঠান সহজ.কমে (www.shohoz.com)। আজ বুধবার থেকেই টিকেট পাওয়া যাবে। বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলন করে এমনই জানানো হয়েছে।

প্রতিটা টিকেটের মূল্যের সাথে আলাদা করে ১৫ শতাংশ ভ্যাট দিতে হবে। এরসাথে সার্ভিস চার্জ বাবদ সহজডটকমকে দিতে হবে ২৫ টাকা। অর্থাৎ টিকেটের দাম যদি হয় ১০০ টাকা সেটা কিনতে হবে ১৪০ টাকায়। একইভাবে বেশি মূল্যের টিকেটের জন্যও ১৫ শতাংশ ভ্যাট ২৫ টাকা সার্ভিস চার্জ দিতে হবে।একটি মোবাইল নম্বর দিয়ে সর্বোচ্চ তিনটি করে টিকেট কেনা যাবে।

টিকেট কেনার সময় মোবাইল নম্বর এবং জাতীয় পরিচয়পত্র বা যে কোনো ফটোবিশিষ্ট পরিচয়পত্রের স্ক্যান কপি সহজডটকমে দিতে হবে। সহজডটকম থেকে এসএমএস দিয়ে নিশ্চিত করলে ওই এসএমএস দেখিয়ে টিকেট সংগ্রহ করতে হবে।

টিকেট সংগ্রহ করতে হবে জুতা প্রস্তুতকারী প্রতিষ্ঠান লোটোর ঢাকায় অবস্থিত সাতটি আউটলেট থেকে। পেমেন্ট করার জন্য সহজ.কমের কাছে বিকাশ, রকেট (ডাচ বাংলা) মোবাইল ব্যাংকিং, এবং ভিসা/মাস্টার কার্ড ব্যবহার করা যাবে। তবে অনলাইন ছাড়াও ম্যাচের দিন টিকেট পাওয়া যাবে। মিরপুরের ইনডোর স্টেডিয়াম থেকে টিকেট কিনতে পারবেন ক্রিকেটমোদীরা।

টিকেটের মূল্য তালিকা:

গ্র্যান্ড স্ট্যান্ড- ২০০০ টাকা

ভিআইপি- ৫০০ টাকা

শহীদ জুয়েল ও মুসতাক স্ট্যান্ড- ৩০০ টাকা

নর্থার্দ স্ট্যান্ড – ১৫০

ইস্টার্ন স্ট্যান্ড- ১০০ টাকা