ম্যাচের টান টান মুহূর্তে সেলুনে গেলে …

গতকাল রোববার রাতে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ চলাকালে দাড়ি কাটাতে সেলুনে গিয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু ম্যাচের টান টান মুহূর্তে টেলিভিশনে খেলা দেখার উত্তেজনায় দাড়ির বদলের ওই ব্যক্তির গলা কেটে বসেন। ভুক্তভোগী একজন সাংবাদিক। একটি অনলাইন পত্রিকায় কাজ করেন তিনি।

ঘটনার পরদিন ফেসবুকে এ নিয়ে একটি স্ট্যাটাস দেন তিনি। ওই ব্যক্তি জানান বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচের টান টান মুহূর্তে সেলুনে গিয়েছিলেন তিনি। খেলা দেখার উত্তেজনায় নরসুন্দর তার গলায় ক্ষুরের পোঁচ দিয়ে ফেলেন। ফলে তার গলার বেশ খানিকটা কেটে যায়। প্রায় একঘণ্টা লাগে রক্ত বন্ধ হতে।

স্ট্যাটাসে তিনি আরও লেখেন “কান ধরে শপথ করছি এমন মুহূর্তে আর সেলুনে যাব না।” স্ট্যাটাসের সঙ্গে নিজের কাটা গলার একটি ছবিও পোস্ট করেন তিনি।

উল্লেখ্য, তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে গত রোববার মিরপুরে মুখোমুখি হয় বাংলাদেশ ও সফরকারী আফগানিস্তান। বাংলাদেশের দেওয়া ২৬৬ রানের টার্গেটে দারুণ ব্যাট করছিল অতিথিরা। কিন্তু শেষ ৪ ওভারে সাকিব, তাসকিন ও রুবেলের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৭ রানের দারুণ এক জয় পায় টাইগাররা।

বাংলাদেশ দলের খেলা থাকলে টিভির সামনে বসে পড়েন পুরো দেশের অগণিত মানুষ। প্রায়ই দেখা যায় রিকশাচালক, পথচারী থেকে শুরু করে অসংখ্য মানুষ কাজকর্ম ভুলে টেলিভিশন বিক্রির শোরুম বা চায়ের দোকনের সামনে ভীড় করে খেলা দেখেন। এছাড়াও ক্রিকেটপাগল গাড়ি চালকদেরও রেডিওতে খেলার ধারাভাষ্য শুনতে দেখা যায়। ফলে মনোযোগ বিঘ্নিত হয়ে ঘটতে পারে নানা দুর্ঘটনা। — রাইজিংবিডি