মাশরাফির পর এবার উইকেট পেলেন সাকিব, শূন্য রানে সাজঘরে ফিরালেন ডাকেটকে

মাশরাফি পর এবার বোল্ড করে দিলেন সাকিব। সাকিব শূন্য রানে সাজঘরে ফিরালেন ডাকেটকে। ইংল্যান্ডকে দেয়া ২৩৯ রানের টার্গেট, জবাবে ব্যাটিং করছে ইংল্যান্ড। শেষ খবর পাওয়া পযর্ন্ত ইংল্যান্ড: ১৪/২ । ওভার: ৫

মিরপুরে দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছিলেন ইংল্যান্ড অধিনায়ক জশ বাটলার। আর শেষ পর্যন্ত দলে ফিরে ২৭ রানে অপরাজিত থাকেন নাসির হোসেন। প্রথম ওয়ানডে হারের কারণে আজকের ম্যাচটি টাইগারদের জন্য আজকের ম্যাচটি  খুবই গুরুত্বপূর্ণ। স্পিনার মোশাররফ হোসেন রুবেলের জায়গায় নেওয়া হয়েছে নাসিরকে।

তবে কোনো পরিবর্তন নেই ইংল্যান্ড দলে। জয়ের কাছাকাছি গিয়েও প্রথম ওয়ানডেতে হেরে যায় বাংলাদেশ। ফলে মাশরাফিরা আজ হারলেই সিরিজ নিশ্চিত হয়ে যাবে ইংল্যান্ডের, যার জন্য সিরিজ বাঁচাতে সব ধরনের পরিকল্পনা করছেন মাশরাফিরা।

গতকাল মাশরাফি জানান, জয় ছাড়া অন্য কিছু ভাবছে না বাংলাদেশ। আর ঘরের মাটিতে পিছিয়ে পড়েও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয়ের কীর্তি আছে স্বাগতিকদের। সেই স্মৃতি থেকে আত্মবিশ্বাস নেওয়ার চেষ্টা করছেন মাশরাফিরা।

বাংলাদেশ  একাদশ : তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ ও শফিউল ইসলাম।