Monday, July 22, 2024

মনে রাখার মত কিছু করতে চাই : সাফা

অভিনেত্রী সাফা কবির কোনো রিয়েলিটি শো কিংবা প্রতিযোগিতা শোবিজে আসেননি। টিভি পর্দায় কাজ করার তেমন ইচ্ছেও ছিল না। অথচ তিনি এসেছেন। এসে শক্ত অবস্থানও তৈরি করেছেন।

তিনি বলেন, ‘নাটকের ছোট একটি চরিত্র দিয়ে মানুষ আমাকে চিনতে শুরু করে। পরে ধারাবাহিক করেছি, মডেলিং করেছি। একটু একটু করে এগিয়েছি। তখন সিনিয়রদের দেখে ইচ্ছা হতো– কবে আমি একক নাটকের প্রধান চরিত্রে অভিনয় করব। সেজন্য অনেক সময় গল্পে ছাড় দিয়েও কাজ করেছি।’

সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজে অভিনয়ের খবর এলো এই অভিনেত্রীর। নাম ‘লটারি’। বানাবেন সময়ের চর্চিত নির্মাতা ভিকি জাহেদ।

জানা গেছে, সিরিজটি নির্মিত হচ্ছে ড্রামা, সাসপেন্স ও থ্রিলারের মিশেলে। সাফার সঙ্গে এতে থাকছেন সিয়াম আহমেদ ও মনোজ প্রামাণিক। আগামীকাল ২৫ সেপ্টেম্বর থেকে ওয়েব সিরিজটির শুটিং শুরু হবে। চরকির জন্য নির্মিত হবে এটি। এ বিষয়ে সাফা জানাতে চাইলেন না কিছুই। কারণ, ওটিটির বেলায় প্রতিষ্ঠানের অফিসিয়াল ঘোষণা না দেওয়া পর্যন্ত বিস্তারিত বলা বারণ থাকে।

এদিকে ক্যারিয়ারের দশ বছর পার করছেন সাফা। এই দশ বছরের কাজে অনেক অপ্রাপ্তি আছে বলেই জানিয়েছেন সাফা। তাই আগামীতে অভিনয়ে এমন কিছু প্রাপ্তি চান, যে অভিনয় মানুষের কাছে তাঁকে দীর্ঘদিন বাঁচিয়ে রাখবে। সাফা বলেন, ‘শুধু এটুকু বলব, এমন কিছু করতে চাই, মানুষ যেন আমাকে মনে রাখে।’

সাফা কবির বললেন, দরকার ভালো গল্প। অভিনয়শিল্পীর কাছে সিনেমা মানেই কিন্তু বিশাল ক্যানভাসের দারুণ কিছু। সেই দারুণ কিছুর জন্য অবশ্যই দারুণ একটা গল্প হতে হবে। এমন কিছু হলে অবশ্যই আমিও চাই সিনেমা করতে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট