বৃষ্টি নেই, চলছে মাঠের পরিচর্যা

ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর। বৃষ্টি থেমে গেছে চট্টগ্রামে। এই মুহূর্তে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চলছে মাঠের পরিচর্যা কাজ।

সোম ও মঙ্গলবার টানা বৃষ্টির পর চট্টগ্রামের বুধবার সকালটাও ছিল বৃষ্টিস্নাত। কখনও গুড়ি-গুড়ি, কখনও আরেকটু বেশি। বাংলাদেশ-ইংল্যান্ড শেষ ওয়ানডে নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে ছিল তাই রাজ্যের শঙ্কা।

কিন্তু আশার কথা হলো দুপুরের আগে বৃষ্টি থেমে গেছে। পুরোদমে চলছে মাঠের পরিচর্যা। মেঘের কোল ঘেষে কখনও কখনও উঁকি দিচ্ছে সূর্যের মুখ। আর বৃষ্টি না হলে যথাসময়েই খেলা শুরু হওয়ার সম্ভাবনা প্রবল।

দুপুর একটায় দুই আম্পায়ার পিচ পরিদর্শন করে যথাসময়ে খেলা শুরুর বিষয়ে সিদ্ধান্ত নেবেন। দুপুর আড়াইটায় ম্যাচটি শুরু হওয়ার কথা।

ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশের তিন ম্যাচের এই সিরিজে রাখা হয়নি কোনো রিজার্ভ ডে। শেষ ম্যাচের আগে আবহাওয়ার অবস্থা দেখে রিজার্ভ ডে রাখার জন্য ইসিবির কাছে বিশেষভাবে প্রস্তাব দিয়েছিল বিসিবি। কিন্তু ইসিবি রাজি হয়নি তাতে।

এদিকে সিরিজে এখন ১-১ সমতা। টাইগার-সমর্থকদের প্রত্যাশা সব আশঙ্কার মেঘ কেটে গিয়ে পয়মন্ত ভেন্যু চট্টগ্রামে শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে। ইংলিশদের গুঁড়িয়ে দিয়ে দেশের মাটিতে টানা সপ্তম ওয়ানডে সিরিজ জয় করবে মাশরাফি-তামিমরা। — রাইজিংবিডি