বিয়ে করার সময় পাচ্ছেন না পাওলি দাম

বিতর্কের আরেক নাম টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। নানা কারণেই আলোচনা সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। তবে খোলামেলা চরিত্রে অভিনয় করেই বেশি বিতর্কিত হয়েছেন পাওলি।

অনেক দিন ধরেই গুয়াহাটির অর্জুন দেবের সঙ্গে প্রেম করছেন পাওলি। ছত্রাক সিনেমায় অভিনয় করে যে বিতর্কের মুখে পড়েছিলেন পাওলি সেই সিনেমা নিয়েও তার প্রেমিকের কোনো আপত্তি নেই। আর এতটা উদার মনের মানুষ বলেই দেবকে ভালোবাসেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন পাওলি দাম। এ সময় তাকে প্রশ্ন করা হয় কবে বিয়ে করছেন?  এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এখনো কিছু ঠিক করিনি৷ তবে ইচ্ছে- যত তাড়াতাড়ি করা যায়। ২০১৭ বা ২০১৮ সাল। আসলে বিয়ে নিয়ে প্ল্যান করার সময়ই পাচ্ছি না।’

স্থিতিশীল একটি প্রেমের সম্পর্ক ব্যক্তিগত জীবনে কতটা প্রশান্তি বয়ে আনে? এমন প্রশ্নের উত্তরে পাওলি বলেন, ‘আমার মনে হয়- স্থিতিশীল একটি প্রেমের সম্পর্ক সবার জীবনেই খুব গুরত্বপূর্ণ। ভালোবাসার জায়গা ঠিক থাকলে, আস্থার লেভেল অনেক বেড়ে যায়।

এটা আমাকে ভালো কাজ করতে উৎসাহ যোগায়। আমাকে নিজের প্রতি অনেক ফোকাস করে। ব্যক্তিগত জায়গাটা যদি ঠিক থাকে তবে কাজও অনেক বেশি ভালো হয়।’