বিএমডব্লিউ কিনেছেন সিরাজ

বাবা মোহাম্মদ ঘাউসের স্বপ্ন ছিল ছেলে একদিন বড় ক্রিকেটার হবে। ছেলে সিরাজ পূরণ করেছেন বাবার সেই স্বপ্ন। সদ্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন ডানহাতি এই পেসার। দেশে ফিরেই সিরাজ কিনেছেন বিলাসবহুল গাড়ি বিএমডব্লিউ। গতকাল শুক্রবার (২২ জানুয়ারি) সিরাজ ইন্সটাগ্রামে দুটি ভিডিও পোস্ট করেছেন। সেখানেই নতুন বিএমডব্লিউ গাড়িতে চড়তে দেখা গেছে সিরাজকে। গাড়িতে চড়ে হায়দরাবাদের রাস্তায় ঘুরেও বেড়িয়েছেন তিনি।

তবে তাঁর জন্য আপসোসের বিষয় এই যে তাঁর এই দিনটি দেখে যেতে পারলেন না তাঁর বাবা। গত নভেম্বরে অস্ট্রেলিয়া সফরে যায় ভারত কিক্রেট দল। অস্ট্রেলিয়া সফরে গিয়ে বাবার মৃত্যুর সংবাদ শুনেন সিরাজ। তবে মায়ের নির্দেশে অস্ট্রেলিয়ায় থেকে যান দেশের জন্য। সম্প্রতি অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক সিরিজ শেষে কিছুদিন আগে দেশে ফিরেছেন সিরাজ। দেশে ফিরেই ছুটে যান পরপারে পাড়ি জমানো বাবার কবরের পাশে। বাবার কবর জিয়ারতের সেই মুহূর্ত সমর্থকদের হৃদয় স্পর্শ করেছিল বেশ।

ক্রিকেটার সিরাজের বাবা পেশায় ছিলেন একজন অটোচালক। আজ তাঁরই ছেলে কিনল বিলাসবহুল গাড়ি বিএমডব্লিউ। বেশ গর্বেরই বিষয়। হয়তো মা বাবার দোয়া আছে সিরাজের জীবনে। আর মা বাবার দোয়া থাকলে প্রত্যেক কাজে সফলতা আসে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিরাজের বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ির খবর।

Previous articleদেশের ইতিহাসে এক অনন্য নজির: ৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর দিলেন প্রধানমন্ত্রী
Next articleআগামীকাল শেষ ওয়ানডে ম্যাচে বাংলাদেশের একাদশে পরিবর্তনের আভাস