বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টিকিট অনলাইনে

লম্বা লাইনে দাঁড়িয়ে আর টিকিট কিনতে হবে না ক্রিকেটপ্রেমীদের। কালোবাজারিদের হাতে পড়বে না মহামূল্যবান টিকিট। কারণ আসন্ন বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজের প্রতিটি ম্যাচের টিকিট পাওয়া যাবে অনলাইনে।

 এই সিরিজের টিকিট বিক্রি করবে ‘সহজ ডটকম’। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছে।

এবারই প্রথম অনলাইন কোনো প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হলো বিসিবি। এর আগে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টিকিট বিক্রি করেছিল ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক। কিন্তু তাদের সেবার মান ভালো না হওয়ায় পরবর্তীতে ব্যাংকে লাইনে দাঁড়িয়ে টিকিট কেনে ক্রিকেটপ্রেমীরা।

অনলাইনে টিকিট বিক্রি হলেও ম্যাচের দিন একটি বুথ (মিরপুর ইনডোর) টিকিট পাওয়া যাবে।অনলাইনে একজন গ্রাহক সর্বোচ্চ ৩টি টিকিট কিনতে পারবেন। অনলাইনে মোবাইল ফোন অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকিটের টাকা পরিশোধ করতে হবে। টিকিট ক্রয়ের জন্য ফোন নম্বর ও যেকোনো ফটো আইডি লাগবে।

টাকা পরিশোধের পর একটি রসিদ দেওয়া হবে। রসিদ দেখিয়ে টিকিট সংগ্রহ করতে হবে লোটোর সাতটি শো রুম থেকে। রসিদেই নির্দিষ্ট শো রুমের ঠিকানা দেওয়া থাকবে। টিকিট সংগ্রহের সময় ওই ফোন নম্বরসহ ফোন এবং ফটো আইডি সঙ্গে রাখতে হবে।

টিকিটের মূল্য:
গ্র্যান্ড স্ট্যান্ড নর্থ/সাউথ ১০০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড মূল্য ৫০০ টাকা
শহীদ মুস্তাক/জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা
নর্থ/সাউথ স্ট্যান্ড ১৫০ টাকা
ইষ্টার্ন স্ট্যান্ড ১০০টাকা