বাংলাদেশের নেটে পানেসার

অস্ট্রেলিয়াতে ১০ দিনের কন্ডিশনের ক্যাম্পের জন্য ইংল্যান্ডের সাবেক পেসার মন্টি পানেসার বাংলাদেশের অনুশীলনে যোগ দিয়েছেন। সিডনিতে নেটে বাংলাদেশ বোলারদের সহযোগিতা করতে নেট বোলার খুজতেছিলেন দলের টিম ম্যানেজমেন্ট।

ইংল্যান্ডের হয়ে ৫০টি টেস্ট খেলা পানেসার সিডনিতে ক্লাব ক্রিকেট খেলতে এসেছিলেন। আজ ব্ল্যাকটাউনে ব্যাটসম্যানদের নেটে বোলিং করেছেন পানেসার।

বাংলাদেশ দলে থাকা দুই উইকেটকিপারের সঙ্গে এক-দুইটি সেশন কাটানোর জন্য হাডিনকে অনুরোধ করেছিলেন দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে আর সেই অনুরোধে সাড়াও দিয়েছিলেন হাডিন কিন্তু সময়-সল্পতার কারণে পাওয়া যায়নি হাডিনকে তবে ম্যাচের আগ বা পরে হাডিনকে পাওয়ার সম্ভবনা রয়েছে। আগামীকাল প্রস্তুতি ম্যাচে সিডনি সিক্সার্সের হয়ে মাঠে নামতে দেখা যেতে পারে ব্র্যাড হাডিনকে।

অনুশীলনের দ্বিতীয় দিনে বাংলাদেশের সঙ্গে যোগ দিয়েছেন বেসবল কোচ  জন ডিবলি। মূলত ক্রিকেটারদের নিয়ে ফিল্ডিং ও থ্রোয়িং নিয়ে কাজ করবেন তিনি।

আগামীকাল দুইটি প্রস্তুতি ম্যাচের প্রথম ম্যাচে সিডনি   সিক্সার্সের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশ সময় দুপুর ১টায় ম্যাচটি শুরু হবে। শুক্রবার দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে সিডনি থান্ডার্সের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ।–বিডিক্রিকটিম