Tuesday, July 23, 2024

বলিউডের সিরিজে তবীব ও গল্লিবয় রানার গান

‘চাপ নাই’ নামের গানটি লেখা বাংলাদেশের তবীব মাহমুদের, কণ্ঠ দিয়েছে গাল্লিবয় খ্যাত তবীব ও রানা, সংগীত করেন শুভ্র রাহা। বাংলা ভাষাতেই গানটি থিম সং হিসেবে ব্যবহৃত হয়েছে বিজয় নাম্বিয়ার পরিচালিত ক্রাইম থ্রিলারধর্মী ‘কালা’ সিরিজে। ডিজনি হটস্টারে মুক্তি পেয়েছে বিজয় নাম্বিয়ার ওয়েব সিরিজ ‘কালা।’ এটি ট্রেন্ডিংয়ে এখন শীর্ষে। আর সিরিজেই সূচনা গান বাংলাদেশি গায়কের। ১৫ সেপ্টেম্বর সিরিজটি মুক্তি পেয়েছে। দর্শক সমালোচকদের প্রশংসাও পাচ্ছে সিরিজটি।

জানা গেছে, ৬ মাস আগে একটি মেইল আসে তবীব মাহমুদের কাছে। মেইলটি চেক করে দেখলেন বলিউডের টি সিরিজ থেকে অফিশিয়াল মেইল সেটি! সেখানে তবীবকে জানানো হয়, ‘চাপ নাই’ গানটি টি-সিরিজের প্রযোজনায় ডিজনি হটস্টারে বিজয় নাম্বিয়ার পরিচালিত একটি সিরিজে ব্যবহার করা হবে। পরিচালকের কাছে গানটি ভালো লেগেছে।

বিষয়টি জেনে ইতিবাচক ফিডব্যাক দেন তবীব। তবীব বলেন, কয়েকবছর আগে যে স্বপ্ন দেখতাম সেটাই সত্যি হয়ে ধরা দিয়েছে। গানটির বিষয়ে আমার সঙ্গে মাস ছয়েক আগেই কথা ফাইনাল হয়। এখন আমার অনুভূতি অনেকটাই নিউট্রাল। কাজগুলো উপভোগ করছি। টি-সিরিজের সঙ্গে এই কাজটি আমার সঙ্গে অনেক বড় প্রজেক্ট। কিছুদিন আগেও এটা ছিল আমার ড্রিম।

গানটি দেখতে এখানে ক্লিক করুন:

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট