প্রিয়াঙ্কা, দীপিকার সঙ্গে সানির তুলনা!

গ্ল্যামার, অভিনয় দিয়ে বলিউডের পাশাপাশি এখন হলিউডও মাত করছেন প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। অন্যদিকে সাবেক পর্নো তারকা সানি লিওনের ব্যাপারটা উল্টো।

বর্তমানে বলিউডে দেখা গেলেও অভিনয়ের চেয়ে পর্দায় কোমর দোলাতেই তাকে বেশি দেখা যায়। তবে তার অভিনয় প্রতিভা নাকি প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের মতোই! এমনটাই দাবি করেছেন পরিচালক রাজীব চৌধুরী।

বলিউডে এ মাসে মুক্তি পাচ্ছে সানি লিওনের নতুন সিনেমা ‘বেঈমান লাভ’। সিনেমাটি পরিচালনা করেছেন রাজীব চৌধুরী। সিনেমাটির প্রচারণা করতে গিয়ে তিনি জানান, বেঈমান লাভ-এ সানি প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের মতোই ভালো অভিনয় করেছেন।

তিনি আরো বলেন, যে কোনো শীর্ষ অভিনেত্রীর মতোই প্রতিভা আছে সানির। সানির ভারতীয় লুক আছে। ‘জিসম-২’ এবং ‘রাগিনী এমএমএস-২’ সিনেমায় সানি ভালো অভিনয় করেছেন। যা দেখার পর তিনি স্থির করেন তার পরবর্তী সিনেমায় সানিকেই হিরোইন হিসেবে নেবেন। তারপর চিত্রনাট্য লেখার কাজ শুরু করেন তিনি। সানির তা পছন্দ হয়। তারপরই বেঈমান লাভের কাজ শুরু।

রাজীব সানির অভিনয় নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করাতে আপত্তি দেখছেন না কেউ। আপত্তির জায়গাটা হলো তুলনা নিয়ে। এখন দেখার বিষয় যাদের সঙ্গে তুলনা তারা অর্থাৎ প্রিয়াঙ্কা বা দীপিকা বিষয়টি কীভাবে নেন।