প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে আমরা সবাই ঐক্যবদ্ধ : সংস্কৃতিমন্ত্রী

নীলফামারী-জলঢাকা সড়ক প্রশস্তকরন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের রাজনীতিতে আমরা সবাই ঐক্যবদ্ধ। দেশের উন্নয়নকে ব্যাহত করতে স্বাধীনতা বিরোধীরা শেখ মুজিবকে হত্যা করেছে।

কাজেই শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রাজনীতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। সন্ত্রাস আর জঙ্গীবাদকে মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। অব্যাহত রাখতে হবে উন্নয়নের ধারাকে।

গতকাল রোববার দুপুরে জলঢাকা-নীলফামারী সড়কের প্রবেশ মুখে ভিত্তিপ্রস্থর উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নীলফামারী-৩ (জলঢাকা-আংশিক কিশোরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।

অনুষ্ঠাণে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক অ্যাড. মমতাজুল হক, পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক মসফিকুল ইসলাম রিন্টু, জেলা যুবলীগ সাধারন সম্পাদক শাহিদ মাহমুদ, যুবলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর।

উল্লেখ্য, ২২কিলোমিটার দৈর্ঘের এ সড়কে ১১কিলোমিটার করে দু’জন ও চারটি সেতুর জন্য একজন ঠিকাদার নিয়োগ করা হচ্ছে। বাংলাদেশ সরকারের নিজস্ব অর্থায়নে ব্যয় ধরা হয়েছে ৬৬ কোটি টাকা।
সড়ক সম্প্রসারনে দু’টি গ্রুপের মধ্যে একটি গ্রুপকে ১১ কিলোমিটার কাজের জন্য খুলনার মোজাহার এন্টারপ্রাইজের সাথে চুক্তি হয়েছে। যার চুক্তি মূল্য ১৪কোটি টাকা।

অবশিষ্ট বাকি ১১কিলোমিটার সড়ক সম্প্রসারন ও চারটি সেতু নির্মাণে এখনও ঠিকাদার নিয়োগ করা হয়নি,তবে খুব শীঘ্রই বাকি কাজের বিষয়েও সরকার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন বলেই আশ্যস্ত করেন তিনি।

মহিনুল ইসলাম সুজন,

জেলা প্রতিনিধি নীলফামারী