পাঞ্জাবিতে অভিষেক প্রিয়াঙ্কার

বলিউড হলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া ক্যারিয়ারে এখনও সমান গতিতে আছেন। ভারতের অন্য নায়িকারা পরিমাণে কমবেশি হলেও প্রিয়াঙ্কার হলিউডে চলাফেরা এখন নিয়মিতই। বিভিন্ন অনুষ্ঠানে শুটিংয়ে অংশ নিচ্ছেন হরহামেশাই।

তবে সিনেমাপ্রেমীরা নায়িকা হিসেবে প্রিয়াঙ্কাকে চিনলেও ইদানিং প্রযোজনায় মন লাগিয়েছেন এই ভারতীয় বালিকা। মারাঠি ও ভোজপুরীর পর এবার পাঞ্জাবি ছবিতে হাত লাগিয়েছেন প্রিয়াঙ্কা। এই ছবির মাধ্যমে পাঞ্জাবি সিনেমা প্রযোজনায় অভিষেক ঘটতে যাচ্ছে তার।

এইসব আঞ্চলিক ছবিগুলো প্রযোজনা করতে বলিউড-হলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া তৈরি করেন তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘পার্পল পেবল পিকচার্স’।

‘সারবান’ নামে পাঞ্জাবি ছবিটির সহ-প্রযোজক হচ্ছেন আলোচিত এই অভিনেত্রী। ছবির প্রযোজক বাসু ভগনানির সঙ্গে প্রযোজনা করবেন তিনি। এ নিয়ে প্রিয়াঙ্কা বেশ উচ্ছ্বসিত। এরইমধ্যে আঞ্চলিক সিনেমা প্রযোজনায় ব্যাপক সাড়া পেয়েছেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি নিয়মিত এমন আঞ্চলিক ছবি প্রযোজনা করতে ইচ্ছুক। তাই প্রযোজনা সংস্থা খুলেছি অনেক আগেই। বিশেষ এই ছবি তৈরিতে তাদের আছে একটি চমৎকার দল। ছবি সংশ্লিষ্টরা বেশ পরিশ্রমী। তাদের সবকিছু শুনে মনে হয়েছে ভালো একটি কাজ করতে যাচ্ছেন তারা ।’

এই ইন্ডিয়ান কুইন বলেন, ‘প্রযোজনার সময় শুধু লাভের বিষয়টি আমি মাথায় রাখি না, আমি চাই ভালো একটি চলচ্চিত্র নির্মাণ হোক আমার প্রযোজনা থেকে।