নোয়াখালীতে প্রবাসীর স্ত্রী হাসিনাকে হত্যার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার এখলাছপুর ইউনিয়নে প্রবাসী শামছুল ইসলামের স্ত্রী শামছুন্নাহার হাসিনা(২৪)কে গতকাল গভীর রাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসী জানায়, ২০১০ সালে একই ইউনিয়নের বড় বাড়ির প্রবসী শামছুল ইসলামের সাথে হাসিনার বিয়ে হয়। সোহান(৪) নামের তার এক ছেলে সন্তান রয়েছে। মৃতার ছোট ভাই ইসমাইল জানান, শ্বশুর বাড়ির কোন কিছুই তাদের জানা ছিল না।

আজ সকাল ৯টায় হাসিনার ছোট ভাইকে আত্মহত্যার বিষয় জানালে তারা এসে দেখতে পান নিজ রুমে খাটের উপর জুলন্ত অবস্থায় হাসিনাকে পাওয়া যায়। এতে ইসমাইল অভিযোগ করে বলেন, তার বোনকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজিয়েছে। এই ঘটনায় দেবর জহির উদ্দীন (২৬) ও স্বপন (২৪) কে আটক করলেও রাতে ছেড়ে দেয় থানা পুলিশ।

এদিকে এলাকা সূত্রে জানা যায়, পরকীয়ার জেরধরে এ ঘটনা ঘটতে পারে। নাম প্রকাশ না করার শর্তে একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, স্বামী ৫ বছর যাবৎ প্রবাসে থাকার কারণে তার উরসে অবৈধ গর্ভধারণ হওয়ায় বাবা বাড়িতে গিয়ে বকা-ঝকা খেয়ে গতকাল রাতে এসে অপমৃত্যুর ঘটনা ঘটে। স্থানীয়রা আরো জানায়, বিশাল অংকের টাকা শ্বশুরালয়ে পাঠালে হিসাব দিতে না পারায় স্বামী প্রবাস থেকে আসার প্রাককালে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান সাজেদ জানান, নিহত হাসিনার লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হতভাগ্য গৃহবধূকে পোষ্টমটেম রিপোর্টের পর বিকালে দাফন করা হয়। এ ব্যাপারে নিহত হাসিনার বাবা বাদি হয়ে স্থানীয় থানায় মামলা করেন।