Friday, July 19, 2024

নিজের নামে গরুর নাম দেয়া প্রসঙ্গে যা বলছেন জায়েদ খান

দেশের বিনোদন অঙ্গনের আলোচিত নাম জায়েদ খান। তার ব্যক্তিজীবন থেকে শুরু করে ক্যারিয়ার সব বিষয় নিয়েই দর্শকের আগ্রহের শেষ নেই। আর কিছুদিন পর ঈদুল আজহা। ঈদ কেন্দ্রে করে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা। কাজের ফাকের বিভিন্ন বিষয় নিয়ে সংবাদ মাধ্যমে কথা বলেন। এবারের বিষয় ছিল তার নামের সঙ্গে মিল রেখে কোরবানির গরুর নাম দেয়া নিয়ে।

কোরবানির ঈদ কেন্দ্র করে পশু বিক্রির হাটগুলো জমজমাট। হাটে প্রায়ই দেখা যায় পশুদের নাম রাখা হয় বিশ্বের বিভিন্ন তারকাদের নামে। এ প্রসঙ্গে সম্প্রতি মন্তব্য করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান। সংবাদমাধ্যমে জায়েদ বলেন, আমার নাম যখন চারদিকে ছড়িয়ে পড়ে আর সে নামকে কাজে লাগিয়ে যদি কেউ জীবনে ভালো কিছু করতে চায়, দুটো টাকা ইনকাম হয়, লাভবান হন, করুক না। আমার এতে কোনো সমস্যা নেই।

জায়েদ আরও বলেন, কোরবানির হাটে প্রিয় জিনিসটাকে বিক্রি করছে আমার নাম দিয়ে, করুক। একজন শিল্পীর ক্ষেত্রে এটা হয়, ব্যাপার না। এর আগে আরও সেলিব্রেটিদের নামের ক্ষেত্রেও এমন হয়েছে দেখেছি।

বিষয়টি কীভাবে দেখছেন অভিনেতা এই প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, আমার নাম ব্যবহার করে, আমার কাঁধের ওপর ভর করে কেউ যদি ভালো কিছু করতে চায় এটাকে আমি নেগেটিভভাবে দেখি না। কারণ নেগেটিভভাবে দেখলে আমি আমার কাজে মনোযোগ দিতে পারব না। কোরবানির পশুর হাট নিয়েই আমায় পড়ে থাকতে হবে। কোনো শিল্পী বেশি জনপ্রিয় হলেই বাজারের কাটতির জন্য বিক্রেতারা গরুর নামে সেলিব্রেটির নাম ব্যবহার করে। আমি এটা দোষের মনে করছি না।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট