নার্গিসের অবস্থা স্থিতিশীল, গুজব না ছড়ানোর আহ্বান

খাদিজা আক্তার নার্গিসের বড় ভাই শাহীন আহমেদ বলেছেন খাদিজার ব্যাপারে কোনো ধরণের গুজব ছড়াবেন না। তিনি দেশবাসীকে খাদিজার জন্য আল্লাহর কাছে দোয়া চাইতে অনুরোধ করেন।

এদিকে অস্ত্রোপচারের দুই দিন পরে সিলেট সরকারী মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছে স্কয়ার হাসপাতালের মেডিসিন এন্ড ক্রিটিক্যাল কেয়ার ইউনিটের কনসালটেন্ট ডাক্তার মির্জা নাজিম উদ্দীন।

তিনি আরো জানান, আরো কয়েকদিন প্রয়োজনে তাকে পর্যাবেক্ষণে রাখা হবে।

খাদিজার ভাই শাহিন আহমেদ হাসপাতালের ডাক্তারের বরাত দিয়ে বলেন, খাদিজার অবস্থা উন্নতি না হলেও অবনতি হয় নি। ফলে আমরা আশাবাদী।

মঙ্গলবার বিকেল পাঁচটায় খাদিজার মাথায় অন্ত্রোপচারের পর তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। শুক্রবার বিকেলে ৭২ ঘণ্টা শেষ হওয়ার কথা।

সৌদি আরব থেকে বৃহস্পতিবার দেশে ফিরে খাদিজার বাবা মাসুক মিয়া দ্রুত বিচার ট্রাইবুনালে অপরাধীর বিচার চেয়েছেন। চীনে এমবিবিএস অধ্যয়নরত শেষ বর্ষের ছাত্র খাদিজার বড় ভাইও এদিন ঢাকা এসে পৌঁছান।

সোমবার বিকেলে এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে কুপিয়ে জখম করে শাহজালাল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বখাটে দুর্বৃত্ত বদরুল আলম।

ঘটনার পর নার্গিসকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মধ্যরাত পর্যন্ত সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

সেখানে অস্ত্রোপচার হলেও তার অবস্থার উন্নতি না হওয়ায় মঙ্গলবার ভোরে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। — চ্যানেল আই অনলাইন