ধোনির পরিবারে কি অশান্তি? জেনে নিন আসল কারণ

মহেন্দ্র সিংহ ধোনির পরিবারে কি অশান্তি? সেই ইঙ্গিতই কি দিচ্ছে ধোনির বায়োপিক— এমএস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি? ধোনির বায়োপিকের ট্রেলার দেখে সেরকমটাই ভাবতে শুরু করে দিয়েছেন দর্শকরা। ধোনির বায়োপিক দিনের আলো দেখার অপেক্ষায়।

তার আগেই জোর জল্পনা, ধোনির পরিবারে কি অশান্তি? নাহলে কেন ধোনির পরিবারের মানুষজনকে দেখানো হবে না ছবিতে। ঘটনা হল, ধোনির বড় ভাই নরেন্দ্র সিংহ ধোনি ও তাঁর পরিবারের মানুষজনকে কিন্তু ছবিতে রাখাই হয়নি। কোনও অভিনেতা-অভিনেত্রী ধোনির দাদা-বউদির ভূমিকায় অভিনয় করছেন না ছবিতে।

কী করেন ধোনির দাদা? নরেন্দ্র ধোনি রাজনীতি করেন। সমাজবাদী পার্টির সঙ্গে জড়িত তিনি। সমাজবাদী পার্টিতে যোগ দেওয়ার আগে বিজেপিতে ছিলেন নরেন্দ্র ধোনি। খুব একটা সফল রাজনৈতিক নেতা বলা চলে না ধোনির দাদাকে। ২০০৭-এ বিয়ে করেন ধোনির বড় দাদা। এক ছেলে ও এক মেয়ে রয়েছে তাঁর। আগে ধোনির সঙ্গেই ছিলেন তিনি। একই সঙ্গে থাকতেন দাদা ও ভাই।

কোনও এক অজ্ঞাত কারণে ধোনির সঙ্গে এখন আর থাকেন না নরেন্দ্র ধোনি। ভারত অধিনায়কের বায়োপিকেও রাখা হয়নি ধোনির দাদা ও তাঁর পরিবারকে। এমনটাই রিপোর্ট প্রকাশিত হয়েছে বেশ কয়েকটি সংবাদমাধ্যমে। আর তাই ধোনি-ভক্তরা কৌতূহলী হয়ে পড়েছেন।  — এবেলা