তাসকিনের কারনে দল ঘোষণা করতে দেরি করছে বিসিবি!

নির্বাচকরা মুখ ফুটে কিছু বলছেন না। তবে অবস্থাদৃষ্টে বোঝা যাচ্ছে তাসকিন আহমেদের বোলিং অ্যাকশনের পরীক্ষার রিপোর্টের জন্যই অধীর অপেক্ষায় মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশার ও সাজ্জাদ আহমেদ শিপনরা। সে কারণেই আরেক প্রস্থ পেছাল আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দল ঘোষণা।

ঈদের ছুটির পর প্রধান নির্বাচক জানিয়েছিলেন ২০-২১ সেপ্টেম্বরের মধ্যে আফগানদের সাথে সিরিজের জন্য ১৪ সদস্যের ওয়ানডে স্কোয়াড চূড়ান্ত করে ফেলবেন। তবে সোমবার রাতে মিললো ভিন্ন খবর।

নির্বাচকদের খুব কাছের এক নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, আগামীকাল মঙ্গলবার তো নয়ই, বুধবারও হয়ত দল চূড়ান্ত হবে না। বৃহস্পতিবার বিকেল নাগাদ হয়তো চূড়ান্ত খেলায়াড় তালিকা প্রকাশ করা হবে।

নির্বাচকদের কেউ দল ঘোষণার সম্ভাব্য দিনক্ষণ না জানালেও, জানা গেছে ২২ সেপ্টেম্বরের আগে দল ঘোষণার সম্ভাবনা এখন খুবই কম কারণ, ধারনা করা হচ্ছে ২২ তারিখের মধ্যে তাসকিনের বোলিং অ্যাকশন পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে।  তাই ২২ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষার কথাই হয়ত ভাবছেন নির্বাচকরা।

এদিকে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে, ২৩ সেপ্টেম্বর আফগানিস্তানের সাথে টিম হোটেলে উঠবে টিম বাংলাদেশও। কাজেই হোটেলে চেক ইনের অন্তত ২৪ ঘন্টা আগে দল ঘোষনার সম্ভাবনাই বেশি।

পাশাপাশি আরও একটা বিষয় বিবেচনায় আনা হচ্ছে। ২৩ সেপ্টেম্বর ফতুল্লায় আফগানদের প্রস্তুুত ম্যাচ বিসিবি একাদশের সাথে। সেই ম্যাচের দলও হয়ত এক সঙ্গে আগের দিন প্রকাশ করা হবে। — বাংলাওয়াশ২৪