ডোমারে বিয়েতে প্রতারিত হয়ে নববধুর আত্মহত্যা

মহিনুল ইসলাম সুজন, জেলা প্রতিনিধি নীলফামারী: নীলফামারী জেলার ডোমারে বিয়েতে প্রতারিত হয়ে এক নববধু বিষপানে আত্মহত্যা করেছেন! লাকী বেগম (২২) নামের নিহত নববধু ডোমার উপজেলার সোনারায় খন্দকার পাড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও একই উপজেলার সোনারায় ইউনিয়নের কৈগিলা গ্রামের আব্দুল্লাহ’র স্ত্রী। তাদের ৩ মাস পুর্বে বিয়ে হয়েছে।

আজ মঙ্গলবার সকালে সে তার বাবার বাড়ীতে নিজ শোয়ার ঘরে বিষপানে আত্মহত্যা করে। পারিবারিক সুত্রে জানা যায়, গত ৩ মাস পুর্বে লাকী বেগমের বিয়ে হয়। বিয়ের পর লাকী জানতে পারে তার স্বামীর পুর্বেও বিয়ে হয়েছে এবং তার  দুইটি স্ত্রী আছে। প্রতারক আব্দুল্লাহ তা গোপন করে লাকীকে বিয়ে করে।

তাছাড়া তার স্বামী লাকীকে তার বাড়ীতেও নিয়ে যায়নি। বিয়ের পর থেকে লাকী তার বাবার বাড়ীতে অবস্থান করছিলেন। এ কারনে বিয়ের পর হতেই লাকী মানসিক চাপে ভুগছিলেন। ঘটনার দিন আজ মঙ্গলবার সকালে বাবার বাড়ীতে নিজ শোয়ার ঘরে বিষপানে লাকী আত্মহত্যা করে।

খবর পেয়ে ডোমার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে পাঠায়। ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহম্মেদ রাজিউর রহমান  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।