ঝালকাঠিতে গত ২৪ ঘন্টায় ডিবির অভিযানে বিপুল পরিমান গাজা ও ইয়াবাসহ ৫ মাদক ব্যাবসায়ী আটক

মো: নজরুল ইসলাম, ঝালকাঠি: ঝালকাঠিতে ডিবির ওসি কামরুজ্জামানের নেতৃত্বে গত ২৪ ঘন্টা অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাজা,১০ পিচ ইয়াবা সহ ৫ জনকে আটক করেছে ডিবির একটি টিম । অভিযানে সরাসরী অংশ নেয় ডিবির এস আই ইউনুচ,এসআই শামীম, এএস আই আমিনুলসহ ডিবির একটি টিম।

মঙ্গলবার রাত সারে ৯ টায় কৃঞ্চকাঠি বিশ্বরোড এলাকায়গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী ইদ্রিস ওরফে ল্যাংড়া ইদ্রিস (৩২) এবং তার সহযোগী তুহিন (৩০)কে আটক করে দেহ তল্লাসী করে এসময় মাদক ব্যাবসায়ী ইদ্রিস ওরফে ল্যাংড়া ইদ্রিস এর কাছে ১০ পিচ ইয়াবা ও তার সহযোগী তুহিনের কাছে ২০ গ্রাম গাজা উদ্ধার করে ডিবি।

অপরদিকে নলছিটি উপজেলার টাপঢ় গ্রামে বুধবার দুপরে ডিবির ওসি কামরুজ্জামানের নেতৃত্বে চিহ্নীত মাদক সম্রাট গাজা ব্যাবসায়ী আব্বাস ওরফে গাজা আব্বাসের বাড়ীতে অপর একটি অভিযান চালায় ডিবি এসময় ডিবি পুলিশের টের পেয়ে মাদক ব্যাবসায়ী আব্বাস ও তার সহযোগীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় চিহ্নীত মাদক সম্রাট গাজা ব্যাবসায়ী আব্বাস ওরফে গাজা আব্বাস ও তার সহযোগী শাহিন ওরফে কালা শাহিন ও মিল্টন হাওলাদারকে আটক করে । এরপর তল্লশী করে ৫০০ গ্রাম গাজা উদ্ধার করে ডিবি পুলিশ ।

অাটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ডিবি পুলিশ বাদী হয়ে পৃথক দুইটি মামলা দয়ের করেছে বলে ডিবির ওসি কামরুজ্জামন জানান।