Thursday, July 18, 2024

জীবনে আর নির্বাচনে অংশ নেব না : হিরো আলম

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে ভোটকেন্দ্রে হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বলেছেন, তিনি আর জীবনে কোনো নির্বাচনে অংশ নেবেন না। এ সরকারের অধীনে কখনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলেও দাবি করেন তিনি।

সোমবার সন্ধ্যায় রাজধানীর রামপুরার মহানগর প্রজেক্টে নিজের বাসায় এক সংবাদ সম্মেলনে হিরো আলম এ কথা বলেন।

বিকেল ৩টার পর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনের সময় হামলার শিকার হন একতারা প্রতীকের এই প্রার্থী। দুষ্কৃতকারীরা তাকে মারধর করে কেন্দ্রছাড়া করে। পরে হিরো আলমকে রামপুরার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখান থেকে বাসায় ফিরে আয়োজিত সংবাদ সম্মেলনে এই কনটেন্ট ক্রিয়েটর বলেন, এই সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। জীবনে আর কোনো নির্বাচন করব না। এ সরকারের অধীনে নির্বাচন সম্ভব নয়। নির্বাচনকে আমরা প্রত্যাখ্যান করছি।

এদিকে এরই মধ্যে নির্বাচনের ফল ঘোষণা হতে শুরু করেছে। ১২৪টি কেন্দ্রের মধ্যে এখন পর্যন্ত পাওয়া ১০৮ কেন্দ্রের ফলে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত এগিয়ে আছেন। তিনি পেয়েছেন ২৫ হাজার ৬৬ ভোট।

আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিরো আলম পেয়েছেন চার হাজার ৯৪৪ ভোট। ফলে নির্বাচনে নৌকার প্রার্থী আরাফাতই জয়ের পথে রয়েছেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট