জলঢাকায় স্কুলের জমি উদ্ধারে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় স্কুলের জমি দখলমুক্ত করতে মানববন্ধন ও সমাবেশ করেছে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের নেকবক্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি দীর্ঘদিন থেকে সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মুকুল ও তার পরিবারের সদস্যরা অবৈধভাবে দখলে নেওয়ায় এবং তা উদ্ধারের দাবিতে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।

পৌর শহরের জিরোপয়েন্ট মোড়ে অনুষ্ঠিত দুই ঘন্টার মানববন্ধনে প্রতিষ্ঠানের ৬ শতাধিক কোমলমতি শিক্ষার্থী অংশ নেয়।এসময় রাস্তার দুই ধারে যান চলাচল বন্ধ হয়ে যায়। সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম মুকুল ও তার পরিবারের নিকট দখলে থাকা স্কুলের জমি অবিলম্বে ফিরিয়ে দেওয়ার আহবান জানানো হয় সমাবেশ থেকে।  সমাবেশে বক্তব্যে রাখেন, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা জাসদের সভাপতি গোলাম পাশা এলিচ, অভিভাবক আব্দুস সালাম, জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের নেতা জাহিদ নয়ন, মাহিদুর চৌধুরী প্রধান শিক্ষিকা লায়লা বেগম প্রমুখ।

আগামী ৭ দিনের মধ্যে স্কুলের দখলকৃত জমি ফিরিয়ে দেওয়া না হলে বৃহত্তর কর্মসূচি গ্রহন করা হবে বলে সমাবেশ থেকে ঘোষনা করা হয়।