চট্টগ্রাম ডেকোরের্টাস শ্রমিক কর্মচারীদের খাদ্যসামগ্রী প্রদান করলেন রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রাম ডেকোরের্টাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সদস্যদের জন্য খাদ্য সামগ্রী প্রদান করলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী । ব্যক্তিগত উদ্দ্যোগে শনিবার ২রা মে চট্টগ্রাম ডেকোরের্টাস শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম সহ অন্যান্য নেতৃবৃন্দের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন তিনি।

এসময় তিনি বলেন, করোনার কারণে সারাদেশের ন্যায় চট্টগ্রামের ও সাধারণ ছুটির আওতায় এবং লকডাউনে থাকায় প্রভাব পড়েছে মানুষের দৈনন্দিন কাজ কর্মে। সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন সেক্টরের শ্রমিক কর্মচারীদের ও কাজকর্ম বন্ধ হয়ে গিয়েছে। ডেকোরের্টাস শ্রমিকদের পাশে দাঁড়াতে পেরে আমার খুব ভালো লাগছে। আমার সাধ্যমতো আমি মানুষের পাশে ছিলাম,আছি এবং থাকবো।

তিনি আরো বলেন, আমরা য‌দি সরকার নি‌র্দে‌শিত সামা‌জিক দুর‌ত্বের কৌশল অনুসরন কর‌তে ব্যর্থ হই ত‌বে ভয়াবহ আকা‌রে সংক্র‌মিত হওয়ার ঝুঁ‌কি তৈরী হ‌তে পা‌রে। তাই সক‌লের প্র‌তি অনু‌রোধ আরো বিপদ ডে‌‌কে আন‌বেন না। খুব বেশী প্র‌য়োজন ব্যা‌তি‌রে‌কে ঘ‌রের বাই‌রে থাকা নয়। জরুরী প্র‌য়োজ‌নে বাই‌রে আস‌লে পারস্প‌রিক দুরত্ব বজায় রে‌খে চলুন। মাস্ক ব্যবহার করুন এবং স্বাস্থ্য সংস্থা নি‌র্দে‌শিত হাঁ‌চি কাঁ‌শির ‌নিয়ম মে‌নে চলুন। বিপর্যয় এড়া‌তে আমা‌দের‌কে অবশ্যই ধ‌র্য্যের পরীক্ষায় উত্তীর্ণ হ‌তে হ‌বে।

এ সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ডেকোরের্টাস মালিক সমিতির সভাপতি হাজ্বী মো: সাহাব উদ্দিন, সহ-সভাপতি হাজ্বী বখতেয়ার মিয়া, সাধারণ সম্পাদক সাজেদুল আলম মিল্টন, অর্থ সম্পাদক ইমতিয়াজ আহমদ প্রমুখ।