কাল প্রস্তুতি ম্যাচে সিডনি সিক্সার্সের মুখোমুখি হবে মাশরাফিরা

অাসন্ন নিউজিল্যান্ড সিরিজ উপলক্ষে বর্তমানে অস্ট্রেলিয়া অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখানে অনুশীলনের পাশাপাশি বেশ ফুরফুরে মেজাজে রয়েছে সম্প্রতি বিপিএলে টানা ম্যাচ খেলা মাশরাফি-মুশফিকরা।

আগামী ২৬ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর আগে অস্ট্রেলিয়ায় নেট এবং জিম ছাড়াও অস্ট্রেলিয়ার বিগ ব্যাশের দুই দল সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডারের বিপক্ষে মাঠে বিসিবি একদশ নামে মাঠে নামবে মুশফিক-তামিমরা।

আগামী কাল বুধবার প্রথম প্রস্তুতি ম্যাচে সিডনি সিক্সার্সের বিপক্ষে টি-টুয়েন্টি ম্যাচ খেলবে তারা। ম্যাচটি হবে স্পটলেস স্টেডিয়ামে।

বিপিএল শেষ হতে না হতেই অস্ট্রেলিয়ার পথ ধরেছিলো টাইগাররা। তার দুই দিন পর গিয়েছিলেন বিপিএলের ফাইনালে খেলা দলে থাকা খেলোয়াড়রা।

এই দুটি প্রস্তুতি ম্যাচ সম্পর্কে সম্প্রতি কোচ হাথুরুসিংহে জানিয়েছিলেন, ”সম্পূর্ণ ভিন্ন কন্ডিশনে অস্ট্রেলিয়ার সেরা একটি দলের বিপক্ষে খেলব আমরা। নিউজিল্যান্ড সফরের জন্য এ ম্যাচ দুটি আমাদের অনেক কাজে লাগবে।”

সিডনিতে ১০ দিনের ক্যাম্প শেষে ১৯ ডিসেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা করবে বাংলাদেশ দল। ২৬ ডিসেম্বর বক্সিং ডেতে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের নিউজিল্যান্ড সফর। সফরে তিনটি ওয়ানডে, তিনটি টি২০ ও দুটি টেস্ট খেলবে বাংলাদেশ।