কালীগঞ্জে গনপিটুনীতে চোর নিহত

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: জেলা লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গনপিটুনিতে মোজাম্মেল হক(৩৫) নামে এক চোর নিহত হয়েছেন। শনিবার সকালের দিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মোজাম্মেল হক হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের মৃত ছপিয়ার রহমানের ছেলে।প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের এমপি মোড়ের আফজাল উদ্দিনের ছেলে এমজি তানভির সাবু’র বাড়িতে শুক্রবার রাতে চুরি করতে যায় মোজাম্মেল হক।

এ সময় বাড়ির মালিক বুঝতে পেয়ে চোরকে আটক করে বাড়ির সবাই মিলে গনপিটুনি দিয়ে ঘরেই আটকে রাখে। শনিবার সকালে স্থানীয়দের চাপে চোর মোজাম্মেল হককে মূমুর্ষ অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ছটকে পড়েন বাড়ির মালিক সাবু ও তার পরিবারের লোকজন।

ভর্তি করার কিছুক্ষন পরেই অবস্থার অবনতি ঘটলে তাকে রের্ফার করে চিকিৎসকরা। কিন্তু রোগীর কোন অভিভাবক না থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর পাঠাতে ব্যর্থ হন চিকিৎসকরা।সকাল ৯টার দিকে হাসপাতালেই চিকিৎসাধিন অবস্থায় মারা যান চোর মোজাম্মেল হক। মৃত্যুর খবর ছড়িয়ে পরলে বাড়ি থেকেও ছটকে পড়েন বাড়ির মালিক সাবু ও তার লোকজন।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে এবং হামলাকারীদের বাড়িতে অভিযান চালালেও কাউকে আটক করতে পারে নি।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের কেউ এসে অফিযোগ দিলে মামলা নেয়া হবে। হামলাকারীদের আটক করতে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।