ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ওয়ানডে সিরিজ জয়লাভ করলো বাংলাদেশ

আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ সময় সকাল ১১:৩০ মিনিটে আবারো মুখোমুখি হয় বাংলাদেশ। টসে জিতে ব্যাটিং প্রথমে ব্যাটিং করে ৪৩.৪ ওভার খেলে সব উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ। জবাব, ব্যাটিংয়ে নেমে ৩৩.২ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশ সংগ্রহ করে ১৪৯ রান। ফলে ৭ উইকেটের বিশাল জয় পায় বাংলাদেশ। এবং ওয়ানডে সিরিজ জিতল টাইগাররা। আজ এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করেছে বাংলাদেশের প্রথম এবং একমাত্র স্পোর্টস টিভি চ্যানেল টি স্পোর্টস এবং নাগরিক টিভিতে।

এর আগে, ২৪ বলে ২২ রান করে আউট হন লিটন দাস। পরে ২৬ বলে ১৭ রান করে আউট হন শান্ত। পরে ৭৬ বলে হাফসেঞ্চুরি করে আউট হন অধিনায়ক তামিম ইকবাল। ৫০ বলে ৪৩ রানে সাকিব আল হাসান ও ২৫ বলে ৯ রানে মুশফিকুর রহিম অপরাজিত থাকেন। বোলিংয়েও ছিল বাংলাদেশের অসাধারণ পার্ফরমেন্স। ৮ ওভার করে ২ উইকেট পান মুস্তাফিজুর রহমান। ১০ ওভার করে ২ উইকেট পান সাকিব আল হাসান। ৯ ওভার করে ১ উইকেট পান হাসান মাহমুদ। ৭ ওভার করেন রুবেল তবে তাঁর ভাগ্যে কোনো উইকেট জুটেটি। তবে সর্বোচ্চ উইকেট পান মেহেদি হাসান মিরাজ। ৯.৪ ওভার করে ৪ ‍উইকেট পান মেহেদি।

বাংলাদেশ দলের একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

Previous articleসন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতেই নিউজিল্যান্ড সিরিজে খেলবেন না সাকিব
Next articleএকটা ঠিকানা আমি সব মানুষের জন্য করে দেব : প্রধানমন্ত্রী