ওই ঘটনার পর বেন স্টোকস টুইটারে যা বললেন


ওই ঘটনার পর বেন স্টোকস টুইটারে যা বললেন

২৮তম ওভারে রিভিউতে জস বাটলারের আউটের পরেই বাংলাদেশ ফিল্ডারদের উদযাপনে হঠাৎ করে মেজাজ হারিয়ে বসেন এই ইংল্যান্ড অধিনায়ক। বাংলাদেশের ক্রিকেটারদের উদযাপনের ধরন তার পছন্দ না হওয়াই নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে তেড়ে গেছেন ফিল্ডারদের দিকে।

ম্যাচ শেষে দুই দলের খেলোয়াড়েরা যখন একে অন্যের সঙ্গে হাত মিলিয়ে আনুষ্ঠানিকতা সারছেন ঠিক তখনই আগের ঘটনার রেশ ধরে জনি বেয়ারস্টোর সঙ্গে তামিম ইকবালের করমর্দনের সময় ঘটল আরেকটি অঘটন!

কোনো একটা কারণে তামিম-বেয়ারস্টোর মধ্যে হঠাৎ করেই ঠোকাঠুকি। বেয়ারস্টোর পরেই ছিলেন বেন স্টোকস, তিনিও তামিমের দিকে আগ্রাসী ভঙিতে এগিয়ে গেলেন তামিমের দিকে। উত্তেজিত হয়ে কিছু একটা বলেও ছিলেন। সঙ্গে সঙ্গেই সাকিব এসে ব্যাপারটার মধ্যস্থতা করেন।

তবে ব্যাপারটা যে খুব সামান্য কিছু নয়, সেটা বোঝা গেছে আরও কয়েকটা দৃশ্যে। অধিনায়ক মাশরাফিও ওই ব্যাপারটা ঠিক সহজভাবে নিতে পারেননি। স্টোকসের সঙ্গে তারও একটা ঠোকাঠুকি হতে পারত, যদিও সেটি আর হয়নি।

তবে ম্যাচ শেষে সেই আগুনে ঘি ঢেলেছেন স্টোকস নিজেই। নিজের টুইটারে পোস্ট করেছেন, “বাংলাদেশকে দারুণ জয়ের জন্য ধন্যবাদ। কিন্তু আমার কোনো সতীর্থকে কঠিন কিছু বলা আমি একদমই বরদাশত করব না।”

বোঝাই যাচ্ছে, ওই ঘটনার রেশ পরেও ভালোমতোই থেকে গেছে। তাই শুধু মাঠে নয়, মাঠের বাইরেও চট্টগ্রামে রোমাঞ্চকর একটা লড়াই হতে যাচ্ছে।
সূত্র: প্যাভিলিয়ন