Sunday, July 21, 2024

এবার চুমু নিয়ে মুখ খুললেন জয়া

সাবলীল অঙ্গভঙ্গি আর অভিনয় দক্ষতায় বরাবরই সিনেমাপ্রেমীদের হৃদয় ছুঁয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার নতুন চরিত্রে দেখা যাবে জয়াকে। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলেন এই নায়িকা।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে জয়ার নতুন সিনেমা ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। এরই মধ্যে অন্তর্জালে প্রকাশ করা হয়েছে ফাস্ট লুক। এরপর রোববার (২৪ সেপ্টেম্বর) প্রকাশ্যে আনা হয় সিনেমাটির ট্রেলার। সেই ট্রেলারে জয়াকে দেখা গেছে রহস্যময় এক চরিত্রে। এ ছাড়া নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ট্রেলারে থাকা জয়ার চুমুর দৃশ্য।

চুমু দিয়েছিলেন সিনেমাটিতে বিজয় পোদ্দার নামে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করা অনির্বাণ ভট্টাচার্যকে। এবার ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া একসঙ্গে সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মুখ খুলেছেন জয়া-অনির্বাণ।

সেখানে ট্রেলার প্রকাশের পর থেকে সবচেয়ে বেশি চর্চায় রয়েছে আপনাদের চুমু। উপস্থাপকের এমন প্রশ্নের উত্তরে অভিনেতা অনির্বাণ পাল্টা প্রশ্ন করেন, কেন? একই প্রশ্ন ছুড়ে দিয়ে জয়া বলেন, আমরা তো আগেও চুমু খেয়েছি। ‘ঈগলের চোখ’ সিনেমার প্রথম শট ছিল অনির্বাণ আর আমার চুমুর দৃশ্য। সেই দৃশ্যে আমি বসে আছি আর নতুন একটা ছেলে (অনির্বাণ) এসে আমাকে টুস করে চুমু খেয়ে গেল।

উপস্থাপক ফের প্রশ্ন করেন ‘দশম অবতার’ সিনেমায় চুমুর দৃশ্যের জন্য কয়টা টেক লেগেছিল? জবাবে জয়া আহসান বলেন, একটা। এবারের অভিজ্ঞতা সবচেয়ে ভালো। অনির্বাণ বিয়ে করেছে, ও আরও পরিণত হয়েছে, জীবনের নতুন জার্নি। ওর এই পরিবর্তনের প্রভাব (ইতিবাচক) কাজ করতে গিয়ে অনুভব করেছি।

প্রসঙ্গত, জয়া আহসান ছাড়া সিনেমায় আরও প্রসেনজিৎ, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্তও রয়েছেন। পাশাপাশি সিনেমার সংগীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম, ইন্দ্রদীপ দাশগুপ্ত।

সূত্র: বর্তমান

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট